বিয়ের ১৫ বছর পর সম্রাট-ময়নার প্রথম সন্তান

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৮ সেপ্টেম্বর ২০১৮, ১৩:৩০ | প্রকাশিত : ১৮ সেপ্টেম্বর ২০১৮, ১০:৪৫

কলকাতার টিভি সিরিয়ালের খুব জনপ্রিয় দুইজন তারকা সম্রাট মুখোপাধ্যায় ও ময়না মুখোপাধ্যায়। একসঙ্গে জুটি বেঁধে বেশ কয়েকটি সিরিয়ালে অভিনয় করতে দেখা গেছে তাদের। পর্দার জনপ্রিয় দুই অভিনয়শিল্পী বাস্তব জীবনেও জুটি বেঁধে আছেন দীর্ঘ ১৫ বছর ধরে। এ খবর হয়তো অনেকেরই অজানা।

কিন্তু সমস্যা হচ্ছে, দীর্ঘ এ দাম্পত্য জীবনে কোনো সন্তান হয়নি সম্রাট ও ময়নার। কোন কারণে হয়নি বা নিজেরাই নেননি সে বিষয়টি পরিষ্কার নয়। সেই কারণ আপাতত আড়ালেই থাক। প্রকাশ হোক ভালো কিছু। সেই ভালো কিছু হচ্ছে, খুব শিগগিরই প্রথম সন্তান আসতে চলেছে সম্রাট ও ময়নার সংসারে।   

দীর্ঘ ১৫ বছর পর পরিবারে নতুন সদস্য আসার খবরে সম্রাট ও ময়নার পরিবারে খুশির বন্যা। সম্প্রতি কলকাতার এক ক্লাবে ময়নার বেবি শাওয়ারের আয়োজন করেছিলেন সম্রাট। সেখানে প্রিয়জনদের পাশাপাশি উপস্থিত ছিলেন সম্রাট ও ময়নার কয়েকজন বন্ধুও। সেই অনুষ্ঠানের ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। এবার সন্তানের অপেক্ষা।

প্রসঙ্গত, টিভি সিরিয়ালে সাধারণত নেগেটিভ চরিত্রে অভিনয় করেন সম্রাট। বেশ কিছু ধারাবাহিকে নেগেটিভ চরিত্রে সম্রাটের অভিনয় বেশ পছন্দ করেছেন দর্শক। পাশাপাশি অভিনয় করেছেন কয়েকটি ছবিতেও। সেখানেও নেগেটিভ চরিত্রে দেখা গেছে অভিনেতাকে। সম্রাটের ক্যারিয়ার শুরু হয়েছিল মডেলিং দিয়ে।

অন্যদিকে, স্টার জলসায় প্রচারিত ‘অর্ধাঙ্গিনী’ নামের একটি ধারাবাহিকে সম্প্রতি অভিনয় করছিলেন ময়না। কিন্তু সন্তান সম্ভবা হওয়ায় আপাতত নিজেকে অভিনয় থেকে নিজেকে দূরে রেখেছেন তিনি। এখনও পর্যন্ত তার পরিবর্তে ওই চরিত্রে অন্য কাউকে নেয়া হয়নি। বরং ময়নার অনুপস্থিতি সামলাতে চিত্রনাট্যে কিছু পরিবর্তন আনা হয়েছে।

ঢাকাটাইমস/১৮ সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত