‘শাহরুখের নরকেও জায়গা হবে না’

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ সেপ্টেম্বর ২০১৮, ১৪:২৯

গণেশ পুজো করে সোশ্যাল মিডিয়ার ভক্তদের রোষানলে পড়েছেন বলিউড বাদশাহ শাহরুখ খান। সমালোচনার পাশাপাশি তাকে উদ্দেশ্য করে অনেক তীর্যক মন্তব্য করা হয়েছে। কেউ কেউ তার ধর্মের প্রতি আনুগত্য নিয়ে সন্দেহ প্রকাশ করেছেন। প্রশ্ন করেছেন ইসলাম ধর্মাবলম্বী হয়েও তিনি এবং তার পরিবার কীভাবে মূর্তি পূজা করেন।

ইব্রাহীম নামের এক ভক্ত তার মন্তব্যে লিখেছেন, ‘মুসলিম হয়েও মূর্তি পুজো করছেন স্যার! আপনার তো নরকেও জায়গা হবে না।’ নেহা এঞ্জেল নামের একজন লিখেছেন, ‘আপনি কী মুসলমান না হিন্দু? আমি কনফিউজড।’ এমন আরও অনেক তীর্যক মন্তব্য এসেছে শাহরুখ ভক্তদের কাছ থেকে।

মূল ঘটনা হচ্ছে, রবিবার শাহরুখ খান তার ইনস্টগ্রাম অ্যাকাউন্টে ছোট ছেলে আব্রাম খানের একটি ছবি পোস্ট করেন। যেটি তুলেছেন শাহরুখ নিজেই। সেই ছবিতে দেখা যাচ্ছে, গণেশের সামনে হাতজোড় করে প্রার্থনা করছে আব্রাম। ক্যাপশনে লেখা, ‘বাড়িতে এসেছে আব্রামের গণপতি পাপা।’

ব্যাস, তারপর থেকেই একের পর এক তীর্যক মন্তব্যে ভরে যায় শাহরুখ খানের সেই পোস্ট। তবে এটাই প্রথম নয়, এর আগেও বিভিন্ন পুজোর অনুষ্ঠানে হাজির হয়ে একাধিক বার সমালোচনার শিকার হয়েছেন বলিউড বাদশাহ। কিন্তু সেসব কিছুই পাত্তা দেননি অভিনেতা। তিনি বিশ্বাস করেন, ‘শিল্পীর কোনো ধর্ম হয় না।’

শাহরুখ খান বর্তমানে ব্যস্ত তার ‘জিরো’ ছবির কাজ নিয়ে। সেখানে একজন বামনের চরিত্রে দেখা যাবে কিং খানকে। ছবির নায়িকা ক্যাটরিনা কাইফ ও আনুশকা শর্মা। যারা এর আগে ‘জব তক হ্যায় জান’ ছবিতে শাহরুখের বিপরীতে অভিনয় করেছেন। এবার জুটি বাঁধলেন ‘জিরো’-তে। আনন্দ এল রাই পরিচালিত এ ছবি আগামী ডিসেম্বরে মুক্তি পাবে।

ঢাকাটাইমস/১৮ সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত