মটোরোলার নতুন ফোন রবিশপে

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ সেপ্টেম্বর ২০১৮, ১৫:০২

মটোরোলার সর্বশেষ হ্যান্ডসেট কিনতে প্রি-অর্ডারের সুযোগ এনেছে দেশের অন্যতম ই-কমার্স সাইট রবিশপ ডটকম। গ্রাহকরা ২৪ সেপ্টম্বর পর্যন্ত রবিশপ ডটকম থেকে মটোরোলা মটো ই-ফোর প্লাস, মটো ই-ফাইভ ও মটো ই-ফাইভ প্লাস হ্যান্ডসেটের জন্য প্রি-অর্ডার করতে পারবেন। 

মটোরোলা মটো ই-ফোর প্লাস ১১ হাজার ৯৯০ টাকা, মটো ই-ফাইভ ১৪ হাজার ৯৯০ টাকা এবং মটো ই-ফাইভ প্লাসের দাম ১৯ হাজার ৯৯০ টাকা। আকর্ষণীয় নতুন এই হ্যান্ডসেটগুলোতে থাকছে বড় ডিসপ্লের পাশাপাশি স্বল্প আলোতে আকর্ষণীয় ছবি তোলার সুবিধা।  

এছাড়া ব্যাটারি সক্ষমতা, দ্রুততার সঙ্গে কাজ করতে সক্ষম, আকর্ষণীয় লাউড স্পিকার ও মনোরম ডিজাইনের এই হ্যান্ডসেটগুলো মোবাইলে বিনোদনের ক্ষেত্রে এক নতুন মাত্রা যোগ করবে। 

সবগুলো হ্যান্ডসেটের সাথে আকর্ষণীয় উপহার (মটোরোলা ব্যাগ/ক্যাপ/টি-শার্ট/ ব্লুটুথ স্পিকার), ১৫ মাসের ওয়ারেন্টি, ছয় মাসের শূণ্য শতাংশ ইএমআই সুবিধা এবং ৩০ দিন মেয়াদী ৪ জিবি ফ্রি ডেটা (২ জিবি রেগুলার ও ২ জিবি ৪.৫জি)। 

এছাড়া এই হ্যান্ডসেটগুলোর যেকোন একটি কেনার ৯ মাসের মধ্যে ১০০ টাকার বেশি ডেটা প্যাক কিনলে ১০০ শতাংশ বোনাস ডেটা উপভোগ করতে পারবেন গ্রাহকরা। 

ইএমআই সুবিধা এবং অনলাইন পেমেন্টের মাধ্যমে রবিশপ থেকে গ্রাহকরা মটোরোলা হ্যান্ডসেটের জন্য প্রি-অর্ডার করতে পারবেন। পাশাপাশি ক্যাশ অন ডেলিভারি সুবিধাও থাকছে।

(ঢাকাটাইমস/১৮সেপ্টেম্বর/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত