ছেলের জন্মদিনে তেল ছাড়া রান্না খাওয়াবেন অনন্ত-বর্ষা

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৮ সেপ্টেম্বর ২০১৮, ১৫:০৮ | প্রকাশিত : ১৮ সেপ্টেম্বর ২০১৮, ১৫:০০

গত ২৩ অক্টোবর থাইল্যান্ডের ব্যাংককস্থ বামরুনগ্রাদ ইন্টারন্যাশনাল হাসপাতালে দ্বিতীয় ছেলে সন্তানের জন্ম দেন চিত্রনায়িকা আফিয়া নুসরাত বর্ষা। দ্বিতীয়বারের মতো বাবা হন চিত্রনায়ক ও দেশের সফল ব্যবসায়ীদের অন্যতম অনন্ত জলিল।

আগামী ২৩ অক্টোবর তার দ্বিতীয় ছেলে আবরার ইবনে জলিলের এক বছর পূর্ণ হবে। ছেলের আসন্ন সেই জন্মদিনে চার শতাধিক অভ্যাগতের জন্য বিনা তেলে রান্না করা খাবার খাওয়াবেন তারকা জুটি অনন্ত ও বর্ষা।

মঙ্গলবার রাজধানীর অফিসার্স ক্লাবে সাওল হার্ট সেন্টারের অয়েল-ফ্রি কিচেনের উদ্বোধনী অনুষ্ঠানে এ ঘোষণা দেন অনন্ত-বর্ষা। তারা এ সময় সাওল হার্ট সেন্টারের অয়েল-ফ্রি কিচেনের কার্যক্রমের সঙ্গে একাত্মতাও ঘোষণা করেন।

উক্ত অনুষ্ঠানে কথাশিল্পী সেলিনা হোসেন, মুজাহিদুল ইসলাম সেলিম, সৈয়দ আবুল মকসুদ, অধ্যাপক রোবায়েত ফেরদৌস, নাঈমুল ইসলাম খান, অধ্যাপক সলিমুল্লাহ খান এবং মনির খান শিমুলসহ শীর্ষস্থানীয় রাজনীতিবিদ, বুদ্ধিজীবী, লেখক ও সাংস্কৃতিক তারকারাও উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, দিনরাত চব্বিশ ঘণ্টাই সাওল হার্ট সেন্টারের অয়েল-ফ্রি কিচেনের কার্যক্রম চালু থাকবে। এ জন্য অনলাইনে (www.oilfreekitchen.com.bd) কিংবা টেলিফোনে (+৮৮০১৭৭৭৭৮০৮৫৮, ০১৭৭৭৭৮০৮৫৯, ০১৭৭৭৭৮০৮৬০) নম্বরগুলোতে যোগাযোগ করে যে কেউ তাদের পছন্দের খাবারের অর্ডার দিতে পারবেন।

ঢাকাটাইমস/১৮ সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত