রাজশাহী বোর্ড চেয়ারম্যানের অপসারণ দাবি

ব্যুরো প্রধান, রাজশাহী
 | প্রকাশিত : ১৮ সেপ্টেম্বর ২০১৮, ১৫:৫০

রাজশাহী মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের চেয়ারম্যান অধ্যাপক আবুল কালাম আজাদের অপসারণের দাবিতে মানববন্ধন হয়েছে। মঙ্গলবার বেলা ১১টায় রাজশাহী নগরীর সাহেববাজার জিরোপয়েন্টে এর আয়োজন করে জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ নামে একটি সংগঠন।

মানববন্ধন থেকে বোর্ড চেয়ারম্যানের দুর্নীতির প্রতিবেদন প্রকাশ করে তাকে অপসারণের পাশাপাশি সৎ, যোগ্য, কর্মঠ ও শিক্ষক-শিক্ষার্থীবান্ধব কোনো কর্মকর্তাকে চেয়ারম্যান হিসেবে নিয়োগ দেওয়ার দাবি জানানো হয়।

তা না হলে বর্তমান চেয়ারম্যানের বিরুদ্ধে ঝাড়– মিছিল ও হরতাল কর্মসূচি পালনের হুমকি দেন তারা।

মানববন্ধন কর্মসূচিতে সিপিবির জেলার সাধারণ সম্পাদক রাগিব আহসান মুন্না, রাজশাহী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আসলাম-উদ-দৌলা, সহ-সভাপতি আবু সালেহ মো. ফাত্তাহ, জাতীয় পার্টির মহানগরের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক সালাউদ্দিন মিন্টু, রাজশাহী প্রেসক্লাবের যুগ্ম-সম্পাদক নূরে ইসলাম মিলন প্রমুখ বক্তব্য রাখেন।

এসময় বাংলাদেশ পূজা উদযাপন কমিটির মহানগরের যুগ্ম-সাধারণ সম্পাদক অনুপ রায় জুয়েল, সাংগঠনিক সম্পাদক মিদুল কুমার সাহা, যুবসংহতির কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক আসাদুল হক দুখু ও রাজশাহী বিশ্ববিদ্যালয় দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক নিজাম উদ্দীন আলমসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদের সাধারণ সম্পাদক সাইদুর রহমানের পরিচালনায় অনুষ্ঠিত এ মানববন্ধনে রাজশাহী শিল্প ও বণিক সমিতির সাবেক পরিচালক শফিউল আলম বুলু, শিক্ষা স্কুল অ্যান্ড কলেজ অধ্যক্ষ ইব্রাহিম হোসেনসহ রাজশাহীর বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশ নেন।

(ঢাকাটাইমস/১৮সেপ্টেম্বর/আরআর/ওআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত