ব্রা‏হ্মণবাড়িয়ায় মাদকসহ দুই কারবারি আটক

ভৈরব (ঢাকাটাইমস) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ সেপ্টেম্বর ২০১৮, ১৯:৫২

ব্রা‏হ্মণবাড়িয়ায় ১৫ লাখ টাকার মাদকসহ দুজনকে আটক করেছে র‌্যাব।

মঙ্গলবার গভীর রাতে ব্রা‏হ্মণবাড়িয়া জেলার বাঞ্চারামপুর উপজেলার ছয়ফুল্লাকান্দি গ্রামের বিসমিল্লাহ ওয়ার্কসপে অভিযান চালিয়ে মাদকদ্রব্যসহ দুজনকে আটক করা হয়।

আটকরা হলেন- ব্রা‏হ্মণবাড়িয়ায় জেলার বাঞ্চামারামপুরের সুমন রহমান ও একই এলাকার রাজিব ইসলাম বাবু।

তাদের কাছ থেকে ১৩৫০ ক্যান বিদেশি বিয়ার, ১০ বোতল বিদেশি মদ ও ৩১টি ভারতীয় শাড়িসহ মাদক বিক্রয়ের নগদ পাঁচ হাজার ৫শত টাকা উদ্ধার করা হয়।

বেলা ১১টায় ভৈরব র‌্যাব-১৪ ক্যাম্প প্রাঙ্গণে এক প্রেস বিফিংয়ে এসব তথ্য জানান ভৈরব ক্যাম্পের অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দিন মোহাম্মদ যোবায়ের।

র‌্যাব জানায়, একটি মাদক ব্যবসায়ী চক্র নিয়মিত দেশের বিভিন্ন এলাকা হতে মাদক সংগ্রহ করে বিভিন্ন সময় বাঞ্চারামপুর থানায়সহ দেশের বিভিন্ন স্থানে পাইকারি ও খুচরা বিক্রয় করে আসছে। এই তথ্যে র‌্যাব সোমবার গভীর রাতে জেলার বাঞ্চারামপুর উপজেলার ছয়ফুল্লাকান্দি গ্রামের বিসমিল্লাহ ওয়ার্কসপের মালিক মালি হায়দারের টিনসেট গোডাউনে অভিযান চালায়। সেখান থেকে দুইজনকে আটক করে এবং আটকদের তথ্যে ১৩৫০ ক্যান বিদেশি বিয়ার, ১০ বোতল বিদেশি মদ ও ৩১টি ভারতীয় শাড়ি এবং মাদক বিক্রয়ের নগদ ৫ হাজার ৫শ টাকা উদ্ধার করা হয়। উদ্ধার মাদকদ্রবের মূল্য প্রায় ১৫ লাখ টাকা।

র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দিন মোহাম্মদ যোবায়ের জানান, আটকদের বিরুদ্ধে বাঞ্চারামপুর থানায় মামলা হয়েছে।

(ঢাকাটাইমস/১৮সেপ্টেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত