টাঙ্গাইলে নয় ব্যবসায়ীকে জরিমানা

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল
 | প্রকাশিত : ১৮ সেপ্টেম্বর ২০১৮, ২১:৪৯

টাঙ্গাইলের বাসাইলে স্বর্ণ ও পেট্রোলের নয়টি দোকানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে জরিমানা করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে বাসাইল বাজারে অভিযান চালিয়ে নয়টি দোকান মালিককে ২০ হাজার টাকা জরিমানা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শামছুন নাহার স্বপ্না।

জানা যায়, বাসাইল বাজারের শোভা জুয়েলার্সের মালিক রিপন সরকার, এসএন জুয়েলার্সের সুনীল চন্দ্রপাল, শেফালী জুয়েলার্সের মানিক রাজবংশী, অজয় অপর্ণ জুয়েলার্সের গণেশ পাল, স্বর্ণ জুয়েলার্সের নিবারণ সরকার ও অমিত জুয়েলার্সের মালিক আনন্দ সরকারকে বিএসটিআই-এর অনুমোদন বিহীন বাটখারা ব্যবহার ও স্বর্ণ ক্রয়-বিক্রয়ে ভরির পরিবর্তে গ্রাম-মিলিগ্রাম ব্যবহার না করার দায়ে ১১ হাজার টাকা ও একই বাজারের পেট্রোল ব্যবসায়ী জিহাদ এন্টারপ্রাইজের মালিক ফয়সাল, সুপ্রিয়া এন্টারপ্রাইজের আতিকুর রহমান ও রিয়াদ এন্টারপ্রাইজের মালিক রিপনকে পরিমাপে কম ও লাইসেন্স না থাকার দায়ে ৯ হাজারসহ মোট ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শামছুন নাহার স্বপ্না বলেন, বিএসটিআই-এর অনুমোদন বিহীন বাটখারা ব্যবহার ও স্বর্ণ ক্রয়-বিক্রয়ে ভরির পরিবর্তে গ্রাম-মিলিগ্রাম ব্যবহার না করার দায়ে ছয়জনকে ১১ হাজার ও পরিমাপে কম ও লাইসেন্স না থাকার দায়ে তিনজন পেট্রোল ব্যবসায়ীকে নয় হাজারসহ মোট ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

(ঢাকাটাইমস/১৮সেপ্টেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত