উন্নয়ন প্রচারে ইমাম-পুরোহিতদের সঙ্গে এমপি জগলুলের মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ সেপ্টেম্বর ২০১৮, ২২:৫৯

ইমাম ও পুরোহিতদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকাণ্ড ও সফলতার প্রচার করলেন সাতক্ষীরা-৪ আসনের সংসদ সদস্য এস এম জগলুল হায়দার।

মঙ্গলবার সকাল ১০ টায় নকিপুর সরকারি হরিচরণ পাইলট মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে শ্যামনগর উপজেলার ইমাম ও পুরোহিতদের সঙ্গে এক মতবিনিময় সভার আয়োজন করেন সাংসদ জগলুল। এ সময় তাদের কাছে দেশের নানা ক্ষেত্রে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন, সফলতা তুলে ধরে আলোচনা করেন তিনি। এ ছাড়াও আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে মতবিনিময় করেন সাংসদ জগলুল।

উপস্থিত সকল ইমামকে জায়নামাজ এবং পুরোহিতদের নামাবলী উপহার দেন জগলুল হায়দার।  যার যার গ্রামে গিয়ে জনসাধারণের কাছে প্রধানমন্ত্রীর উন্নয়ন ও সফলতা প্রচার করার ইমাম এবং পুরোহিতদের কাছে অনুরোধ জানান এ সংসদ সদ্যস। একই সঙ্গে উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য আসন্ন আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী নির্বাচিত করার আহ্বান জানান তিনি।

শ্যামনগর সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জি এম আকবর কবিরের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন থানার ওসি (তদন্ত) আনিসুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি অসীম মৃধা, বুড়িগোয়ালিনী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান ভবতোষ মণ্ডল, শ্যামনগর উপজেলা ইমাম সমিতির সভাপতি, সাধারণ সম্পাদক, পুরোহিত সমিতির সভাপতি, সাধারণ সম্পাদক সহ অন্যান্য নেতৃবৃন্দ।

ঢাকাটাইমস/১৮সেপ্টেম্বর/এমবি/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত