নোয়াখালীতে আ.লীগ নেতার বাড়িতে হামলা, আহত ১৫

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ সেপ্টেম্বর ২০১৮, ০৯:০৫ | প্রকাশিত : ১৯ সেপ্টেম্বর ২০১৮, ০৯:০১

নোয়াখালীর চৌমুহনী পৌরসভা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কামরুজ্জামান রিয়াজের বাড়ি এবং ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ও গুলির ঘটনা ঘটেছে। এসময় চারটি দোকান ও দুটি বসতঘর ভাঙচুর করা হয়। এই ঘটনায় গুলিবিদ্ধসহ অন্তত ১৫ জন আহত হয়েছেন।

মঙ্গলবার রাত ৮টা থেকে দফায় দফায় এই হামলার ঘটনা ঘটে। আহতদের মধ্যে আওয়ামী লীগ কর্মী মো. সালমান গুলিবিদ্ধ হয়েছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার বিকালে চৌমুহনী পাবলিক হলে স্থানীয় সংসদ সদস্য মামুনুর রশীদ কিরণ সমর্থক ও চৌমুহনী পৌর মেয়র আক্তার হোসেন ফয়সালের সমর্থকদের মধ্যে কয়েক দফা ধাওয়া-পাল্টা ধাওয়া এবং সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের অন্তত ৩০ জন আহত হন। এই ঘটনার জের ধরে মঙ্গলবার রাতে কামরুজ্জামান রিয়াজের বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে হামলার ঘটনা ঘটে।

আওয়ামী লীগ নেতা কামরুজ্জামান রিয়াজের দাবি, মেয়র সমর্থিত লোকজন রাতে হঠাৎ তার বাড়িতে দুই দিক থেকে ঢুকে গুলি ও বোমা নিক্ষেপ করে বসতঘরে ভাঙচুর চালায়। এতে নারী-শিশুসহ ১৫ জন আহত হন। এদের মধ্যে সালমান নামের একজন গুলিবিদ্ধ হয়েছেন। পরে হামলাকারীরা তার ছোট ভাইয়ের হোন্ডা গ্যারেজ, ক্যাবল নেটওয়ার্ক ব্যবসার কন্ট্রোল রুমের যন্ত্রপাতি এবং রিয়াজের ব্যক্তিগত অফিস ভাঙচুর করে। এ সময় তারা বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবিসহ সাংসদের ছবিও ভাঙচুর করে বলে অভিযোগ আওয়ামী লীগ নেতার।

বেগমগঞ্জে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ আলম মোল্লা জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/১৯সেপ্টেম্বর/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত