হ্যাটট্রিকে রোনালদোকে ছাড়িয়ে মেসির রেকর্ড

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ সেপ্টেম্বর ২০১৮, ১২:২১ | প্রকাশিত : ১৯ সেপ্টেম্বর ২০১৮, ১২:১০

ক্যাম্প ন্যুতে মঙ্গলবার ইউরোপ সেরা প্রতিযোগিতার গ্রুপ পর্বে নিজেদের প্রথম ম্যাচে লিওনেল মেসির হ্যাটট্রিকে পিএসভিকে ৪-০ গোলে হারিয়েছে বার্সেলোনা। আর এই হ্যাটট্রিকের মাধ্যমে পর্তুগিজ সুপার স্টার ক্রিস্তিয়ানো রোনালদোকে পেছনে ফেলে রেকর্ড গড়লেন বার্সা অধিনায়ক লিওনেল মেসি।

চ্যাম্পিয়ন্স লিগে এতদিন ৭টি করে হ্যাটট্রিক করে সমান অবস্থানে ছিলেন মেসি ও রোনালদো। দুজনের রেকর্ড ভাঙা গড়ার খেলায় গতকাল নিজের অষ্টম হ্যাটট্রিক করে রোনালদোকে পেছনে ফেললেন আর্জেন্টাইন তারকা মেসি। চ্যাম্পিয়ন্স লিগে এখন সর্বোচ্চ হ্যাটট্রিক করা নামটি এখন পাঁচ বারের বিশ্বেসেরা এই ফুটবলারের।

এদিন মেসির ম্যাজিকে ম্যাচের ৩১তম মিনিটেই এগিয়ে যায় বার্সেলোনা। প্রায় ২২ গজ দূর থেকে ফ্রি-কিকে বল ঠিকানায় পাঠান মেসি। এরপর কৌতিনিয়োর বাড়ানো বল দুই মিডফিল্ডারের মধ্যে দিয়ে বের করে বুলেট গতির শটে দ্বিতীয় গোলটি করেন দেম্বেলে। তার তিন মিনিটের মাথায় ব্যবধান তিনগুন করেন মেসি। আর ৮৭ তম মিনিটের মাথায় হ্যাটট্রিক করেন মেসি। সুয়ারেসের বাড়ানো বল ডি-বক্সে ঢুকে কোনাকুনি শটে প্রতিপক্ষের জালে পাঠান পাঁচবারের বর্ষসেরা ফুটবলার। চ্যাম্পিয়ন্স লিগে এটি তার ১০৩ তম গোল।

(ঢাকাটাইমস/১৯ সেপ্টেম্বর/এইচএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত