সাভারে কোটি টাকার হেরোইনসহ আটক ২

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ সেপ্টেম্বর ২০১৮, ১৩:১৯

সাভারের আমিনবাজার এলাকায় অভিযান চালিয়ে দুই মাদক মাদক বিক্রেতাকে আটক করেছে গোয়েন্দা পুলিশ ডিবি। এসময় তাদের কাছ থেকে প্রায় কোটি টাকা মূল্যের ৯০০ গ্রাম হিরোইন উদ্ধার করা হয়েছে।

বুধবার ভোররাতে আমিনবাজার বরদেশী নতুন পাম্পের পাশে ট্যাম্পু স্ট্যান্ডে অভিযান চালিয়ে তাদের আটক করে ঢাকা জেলা উত্তরের গোয়েন্দা পুলিশ (ডিবি)।

আটক দুইজন হলেন, চাপাই নবাবগঞ্জ জেলার সদর থানার নরেন্দ্রপুর সুজন পাড়া গ্রামের হযরত আলীর ছেলে নবাব (৩৩), একই থানার ডাক্তার হাজীর গ্রামের মৃত মঞ্জু মিয়ার ছেলে শফিক (৩৪)। তারা পেশাদার মাদক বিক্রেতা বলে জানিয়েছে ডিবি পুলিশ।

ঢাকা জেলা উত্তরের গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) নজরুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে বুধবার ভোররাতে সহকারি উপপরিদর্শক (এএসআই)জাহিদুল ইসলামকে সাথে নিয়ে আমিনবাজার এলাকায় অভিযান পরিচালনা করি। একপর্যায়ে আমিনবাজার বাস স্ট্যান্ডের টেম্পো স্ট্যান্ডের সামনে থেকে নবাব ও শফিক নামে দুই মাদক বিক্রেতাকে আটক করি। এসময় তাদের সাথে থাকা একটি ব্যাগ থেকে কোটি টাকা মূল্যের ৯০০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, আটক দুইজন দীর্ঘদিন ধরে আমিনবাজার এলাকায় বাসা ভাড়া নিয়ে মাদক কারবার চালিয়ে আসছেন। তারা দুজনে সরাসরি ভারত থেকে হেরোইন এনে রাজধানী ঢাকার মোহাম্মদপুর, মিরপুর, কল্যাণপুরসহ বিভিন্ন এলাকার ডিলারদের কাছে পাইকারি বিক্রি করে থাকেন।

এঘটনায় আটক দু্জনের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে আদালতে পাঠানো হবে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

(ঢাকাটাইমস/১৯সেপ্টেম্বর/প্রতিনিধি/ওআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :