শিশু আকিফার মৃত্যু, বাসচালক রিমান্ডে

কুষ্টিয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ সেপ্টেম্বর ২০১৮, ১৭:০২ | প্রকাশিত : ১৯ সেপ্টেম্বর ২০১৮, ১৪:৩০

কুষ্টিয়ায় বাসচাপায় শিশু আকিফার মৃত্যুর মামলায় গঞ্জেরাজ পরিবহনের বাসচালক মহিদ মিয়াকে দুই দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

বুধবার দুপুর ১২টার দিকে কুষ্টিয়া জ্যেষ্ঠ বিচারিক হাকিম এম এম মোর্শেদ শুনানি শেষে এই রিমান্ড মঞ্জুর করেন।

কুষ্টিয়া আদালতের জিআরও শাখার উপপরিদর্শক আজাহার আলী জানান, গত রবিবার মামলার তদন্ত কর্মকর্তা ও কুষ্টিয়া মডেল থানার উপপরিদর্শক সুমন কাদেরী গঞ্জেরাজ পরিবহনের চালক মহিদকে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন। বুধবার শুনানি শেষে দুই দিনের রিমান্ড মঞ্জুর করে আদালত।

এর আগে গত ১২ সেপ্টেম্বর রাতে ফরিদপুর থেকে তাকে আটক করে র‌্যাব-১২। পরে ১৪ সেপ্টেম্বর বিকালে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়।

ফয়সাল গঞ্জেরাজ নামের বাসটি গত ২৮ আগস্ট কুষ্টিয়ার চৌড়হাস মোড় এলাকায় ওই শিশুসহ তার মাকে ধাক্কা দেয়। এতে সড়কে ছিটকে পড়ে আকিফা গুরুতর আহত হয়। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় শিশুটি।

এ ঘটনায় কুষ্টিয়া মডেল থানায় একটি হত্যাচেষ্টার মামলা হয়। মামলায় বাসের মালিক, চালকসহ তিনজনকে আসামি করা হয়ে।

গত ৯ সেপ্টেম্বর গঞ্জেরাজ পরিবহনের মালিক মো. জয়নাল আবেদীনকে (৬৩) গ্রেপ্তার করে পুলিশের কাছে সোপর্দ করে র‌্যাব। ১০ সেপ্টেম্বর তাঁকে আদালতে পাঠায় পুলিশ। একই সময় গঞ্জেরাজ বাসের চালক মহিদ মিয়া আদালতে আত্মসমর্পণ করেন। এরপর তাঁদের দুজনের আইনজীবী আদালতের মাধ্যমে তাঁদের জামিনের আবেদন করলে আদালত জামিন মঞ্জুর করেন।

(ঢাকাটাইমস/১৯সেপ্টেম্বর/প্রতিনিধি/ওআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :