দাউদার মাহমুদকে বহিষ্কারে সিংড়া বিএনপির আল্টিমেটাম

নাটোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ সেপ্টেম্বর ২০১৮, ১৯:১১

নাটোরের সিংড়া বিএনপিতে বিশৃঙ্খলা সৃষ্টি ও আ.লীগের এজেন্ডা বাস্তবায়নের অভিযোগে সিংড়া পৌর বিএনপির সভাপতি দাউদার মাহমুদের বহিষ্কার দাবিতে অবস্থান কর্মসূচি পালন করেছে সিংড়া থানা, পৌর বিএনপি ও এর সকল অঙ্গ সংগঠন।

বুধবার দুপুর ১২টায় সিংড়া বাসস্ট্যান্ডের পৌর বিএনপির কার্যালয়ে বিএনপি ও এর সকল অঙ্গ সংগঠনের এক অবস্থান কর্মসূচিতে দাউদার মাহমুদের বহিষ্কারের জন্য ২৪ ঘণ্টার আল্টিমেটামও দেয়া হয়।

এর আগে ভোর থেকেই সিংড়া উপজেলার প্রত্যন্ত অঞ্চলে ছড়িয়ে পড়ে নবগঠিত থানা বিএনপির সদ্য প্রয়াত সাধারণ সম্পাদক ও সিংড়ার সাবেক মেয়র শামিম আল রাজির স্থলে সিংড়া বিএনপির নেতৃবৃন্দের মতামত না নিয়ে এবং কোন আলোচনা না করে রাতারাতি দাউদার মাহমুদকে থানা বিএনপির সাধারণ সম্পাদক ঘোষণার করা হয়। এতে সিংড়া উপজেলার তৃণমূল বিএনপি ফুঁসে উঠে।

নেতাকর্মীদের অভিযোগ, ভোটের আগে এখানে ঘর গোছানের পরিবর্তে ঘর ভাঙার ব্যবস্থা করছে জেলা বিএনপি। আর এমন একজন বিতর্কিত ব্যক্তিকে সাধারণ সম্পাদকের দায়িত্ব দেয়া হচ্ছে- যার বিন্দুমাত্র গ্রহণযোগ্যতাও নেই।

প্রতিবাদ সভায় বক্তব্য দেন- সিংড়া থানা বিএনপির সভাপতি মুজিবুর রহমান মন্টু, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) ইব্রাহীম খলিল ফটিক, সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ভাইস-চেয়ারম্যান শামীম হোসেন, শহর বিএনপির সাধারণ সম্পাদক তায়েজুল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি ও পৌর কাউন্সিলর মহিদুল ইসলাম, থানা বিএনপির সহ-সভাপতি শাহাদত হোসেন, শারফুল ইসলাম বুলবুল, সাখাওয়াত হোসেন সাখা, রেজাউল করিম গেদা, যুগ্ম সম্পাদক আসাদুজ্জামান মিঠু, প্রচার সম্পাদক রফিকুল ইসলাম বুলেট, যুব সম্পাদক রেজাউল করিম জান্টু, থানা ছাত্রদলের সভাপতি ওমর ফারুক প্রমুখ।

(ঢাকাটাইমস/১৯সেপ্টেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত