ইনজুরিতে পান্ডিয়া, পাকিস্তানের ব্যাটিং বিপর্যয়

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ সেপ্টেম্বর ২০১৮, ২০:৪৪ | প্রকাশিত : ১৯ সেপ্টেম্বর ২০১৮, ২০:২২

ব্যাটিং বিপর্র্যয়ে পাকিস্তান। দলীয় ১২১ রানে সপ্তম উইকেটের পতন ঘটেছে তাদের। অন্যদিকে, ইনজুরিতে আক্রান্ত হয়ে মাঠ ছেড়েছেন ভারতীয় অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া। ইনিংসের ১৮তম ওভারের পঞ্চম ডেলিভারিটি করার পর তিনি মাঠে পড়ে যান। অবশ্য তার তিনি আঘাতপ্রাপ্ত হননি। কিন্তু দেখে মনে হচ্ছে তিনি কোমরে ব্যথা পেয়েছেন। তিনি হাঁটতে না পারায় তাকে স্ট্রেচারে করে মাঠের বাইরে নিয়ে যাওয়া হয়। তিনি পরে ব্যাট করতে নামতে পারবেন কিনা সে ব্যাপারে নিশ্চিতভাবে কিছু জানা যায়নি।

এশিয়া কাপে আজ ‘এ’ গ্রুপের ম্যাচে ভারতের বিপক্ষে টস জিতে ব্যাট করছে পাকিস্তান। এই প্রতিবেদন লেখা পর্যন্ত পাকিস্তানের সংগ্রহ ৪০.৫ ওভারে সাত উইকেটে ১৫৭ রান। ম্যাচটি অনুষ্ঠিত হচ্ছে দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে।     

ব্যাটিংয়ে নেমে শুরুতেই ধাক্কা খায় পাকিস্তান। দলীয় তিন রানের মধ্যে সাজঘরে ফিরে যান দুই ওপেনার। ইনিংসের তৃতীয় ওভারে ভুবনেশ্বর কুমারের বলে উইকেটরক্ষকের হাতে ক্যাচ হন ইমাম-উল-হক। পঞ্চম ওভারে ভুবনেশ্বর কুমারের বলে যুজবেন্দ্র চাহালের হাতে ক্যাচ হন ফখর জামান।

এরপর ৮২ রানের পার্টানারশিপ গড়েন বাবর আজম ও শোয়েব মালিক। দলীয় ৮৫ রানে কুলদীপ যাদবের বলে বোল্ড হন বাবর আজম। দলের রান যখন ৯৬ তখন কেদার যাদবের বলে মনিশ পান্ডের হাতে ধরা পড়েন সরফরাজ আহমেদ। দলীয় ১০০ রানে রান আউট হন শোয়েব মালিক।

দলের রান যখন ১১০ তখন কেদার যাদবের বলে উইকেটরক্ষকের হাতে ক্যাচ হন আসিফ আলী। দলীয় ১২১ রানে কেদার যাদবের বলে স্ট্যাম্পিং হন শাদব খান।

দুই দলই ইতোমধ্যে ‍সুপার ফোর নিশ্চিত করেছে। আজকের ম্যাচের মাধ্যমে নিশ্চিত হবে কারা গ্রুপ চ্যাম্পিয়ন হবে ও কারা গ্রুপ রানার্স আপ হবে। আজ ভারত একাদশে ফিরেছেন হার্দিক পান্ডিয়া ও ভুবনেশ্বর কুমার। বাদ পড়েছেন খলিল আহমেদ ও শারদুল ঠাকুর।

গত ১৫ সেপ্টেম্বর হংকংকে আট ‍উইকেটে হারিয়েছিল পাকিস্তান। আর গতকাল হংকংকে ২৬ রানে হারায় ভারত। দুই ম্যাচেই হেরে বাদ পড়েছে হংকং। অন্যদিকে, ‘বি’ গ্রুপ থেকে সুপার ফোরে উঠেছে বাংলাদেশ ও আফগানিস্তান। আর বাদ পড়েছে শ্রীলঙ্কা।

(ঢাকাটাইমস/১৯ সেপ্টেম্বর/এসইউএল)  

(ঢাকাটাইমস/১৯ সেপ্টেম্বর/এসইউএল)  

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত