এ্যানির বাসভবনে হামলা অভিযোগ, মোটরসাইকেল ভাঙচুর

প্রকাশ | ১৯ সেপ্টেম্বর ২০১৮, ২০:৫৯

নিজস্ব প্রতিবেদক, লক্ষ্মীপুর

কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানির লক্ষ্মীপুরের বাসভবনে বিএনপির সমন্বয় সভায় ছাত্রলীগের নেতাকর্মীরা হামলা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এসময় চেয়ার ও বাড়ির সামনে থাকা বিএনপি নেতাকর্মীদের ১০টি মোটরসাইকেল ভাঙচুর করা হয়েছে বলেও অভিযোগ বিএনপি নেতাকর্মীদের।

বুধবার সন্ধ্যায় শহরের গোডাউন রোড এলাকায় এ ঘটনা ঘটে। তবে ঘটনার সময় এ্যানি বাসায় ছিলেন না। এ ঘটনায় বিএনপি কোন নেতাকর্মী আহত হননি।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, লক্ষ্মীপুর পৌর বিএনিপি, যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীদের নিয়ে কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানির বাসভবনে দলীয় সমন্বয় সভা চলছিল। এসময় জেলা ছাত্রলীগের সভাপতি শাহাদাত হোসেন শরীফের নেতৃত্বে ছাত্রলীগ নেতাকর্মীরা অতর্কিতভাবে হামলা চালায়। এসময় বিএনপি নেতাকর্মীরা বাসার ভেতরে ঢুকে দরজা বন্ধ করে দেয়। পরে ছাত্রলীগের নেতাকর্মীরা, চেয়ার ও বাসার সামনে থাকা ১০টি মোটরসাইকেল ভাঙচুর করে।

জেলা ছাত্রলীগের সভাপতি শাহাদাত হোসেন শরীফ বলেন, এ্যানির বাসভবনে হামলার ঘটনায় ছাত্রলীগের নেতাকর্মীরা জড়িত নয়। তাদের অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে দলীয় কমিটিকে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে।

(ঢাকাটাইমস/১৯সেপ্টেম্বর/এএইচ/এলএ)