রাতে আরটিভিতে ‘মোহমায়া’

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ সেপ্টেম্বর ২০১৮, ১১:২৩

জয় একজন পাগলের ডাক্তার। তার স্ত্রী মিতু। সে খুব ধৈর্যশীল ও শান্ত স্বভাবের মিষ্টি একটি মেয়ে। জয় ও মিতুর দাম্পত্য জীবনে কোনো কলহ নেই। মিতুর প্রতিটি ব্যাপারই জয় বিশেষ গুরুত্ব দেয়। এদিকে মিতুও জয়ের সঙ্গে তার সম্পর্কের ব্যাপারে খুব সাবধানী।

হঠাৎ জয়ের কাছে হাসান নামের এক মানসিক রোগী আসে। হাসানের চিকিৎসা শুরু করে জয়। এক পর্যায়ে জয় ও হাসানের মধ্যে এক ধরনের ঘনিষ্ঠতা তৈরি হয়। সেই ঘনিষ্ঠতাই পরে জয় ও মিতুর দাম্পত্য জীবনে এক অজানা গল্পের সূত্রপাত করে।

সেই অজানা গল্পের শেষ পরিণতি দেখতে হলে চোখ রাখতে হবে বেসরকারি টিভি চ্যানেল আরটিভির পর্দায়। কেননা এটি কোনো বাস্তব জীবনের কাহিনি নয়, পুরোটাই পর্দার জগতের। এমন কাহিনি নিয়েই নির্মিত হয়েছে নাটক ‘মোহমায়া’। যেটি আজ রাত ৮টায় আরটিভিতে প্রচারিত হবে।

‘মোহমায়া’র গল্প লিখেছেন শুভ্র শরখেল। পরিচালনার দায়িত্ব সামলেছেন আর কে সরকার। এই নাটকের প্রধান তিনটি চরিত্র রূপদান করেছেন শ্যামল মাওলা, এফ এস নাঈম ও ঊর্মিলা শ্রাবন্তী কর। যেখানে শ্যামল মাওলা জয় চরিত্রে, ঊর্মিলা মিতু চরিত্রে এবং নাঈম রয়েছেন হাসান চরিত্রে।

নাটকটি সম্পর্কে শ্যামল মাওলা বলেন, ‘এটির গল্প খুবই চমৎকার। গল্পটি যখন পড়ি, মনে হয়েছে বর্তমান সময়ের গতানুগতিক ধারার চেয়ে ভিন্ন কিছু দর্শক উপভোগ করতে পারবে।’ নাটকের গল্প অসাধারণ লেগেছে ঊর্মিলারও। তিনি বলেন, পরিচালক খুব যত্ন নিয়ে কাজটি করেছেন। এ নাটকের গল্প দর্শকদের একটু হলেও ভাবাবে।’

ঢাকাটাইমস/২০ সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত