নোয়াখালীতে সড়কে প্রাণ গেল অধ্যক্ষ ও স্কুলছাত্রের

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ সেপ্টেম্বর ২০১৮, ১২:৪০

নোয়াখালীর সুবর্ণচর ও হাতিয়া উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় মাদরাসা অধ্যক্ষ ও এক স্কুলছাত্র নিহত হয়েছেন। এ ঘটনায় আরও একজন আহত হয়েছেন।

বুধবার সন্ধ্যা ও বৃহস্পতিবার সকাল ১০টায় পৃথকস্থানে এসব দুর্ঘটনা ঘটে।

নিহত দুইজন হচ্ছেন, সুবর্ণচর উপজেলার চরআমান উল্যাহ ইউনিয়নের সাতাইশদ্রোণ গ্রামের মন্তু ব্যাপারী বাড়ীর লিটনের ছেলে রিয়াজ উদ্দিন (১২) ও হাতিয়ার চৌমুহনী আকবরিয়া আলিম মাদরাসা অধ্যক্ষ ও শূণ্যেরচর এলাকার মৌলভী আসাদুর রহমানের ছেলে মাওলনা মাসুদুর রহমান (৫৭)।

স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার সকাল ১০টার দিকে বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা হাতিয়ার নলচিরা-জাহাজমারা সড়ক দিয়ে মোটরসাইকেলে করে আকবরিয়া আলিম মাদরাসায় যাচ্ছিলেন অধ্যক্ষ মাওলানা মাসুদুর রহমান (৫৫) ও একজন সহকারী শিক্ষক। পথে চৌমুহনী বাজার এলাকা পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি চাঁদের গাড়ী (জীপ) তাদের মোটরসাইকেলকে সামনে থেকে চাপা দেয়।

এতে ঘটনাস্থলে মাসুদুর রহমান নিহত ও অপর শিক্ষক আহত হন। এই ঘটনার প্রতিবাদে স্থানীয় লোকজন নলচিরা-জাহাজমারা সড়কের পাশের গাছ কেটে সড়ক অবরোধ করেছে।

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান শিকদার সড়ক দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

এদিকে বুধবার সন্ধ্যায় রিয়াজ তার বাবাকে ভাত দিয়ে চরআমান উল্যাহ ইউনিয়নের সাতাইশদ্রোণ মসজিদ মার্কেট এলাকায় দিয়ে বাড়ী ফিরছিলেন। পথে জনতাবাজার-হালিমবাজার সড়কের সাহাব উদ্দিনের দোকান এলাকায় পৌঁছালে একটি মোটরসাইকেল তাকে পেছন থেকে চাপা দিলে রিয়াজ গুরুতর আহত হন।

খবর পেয়ে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে। অবস্থার অবনতি ঘটলে তাকে ঢাকায় নেওয়ার পথে রাত ১১টার দিকে তিনি মারা যান।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নিজাম উদ্দিন জানান, স্থানীয়রা মোটরসাইকেল আরোহী চরওয়াপদা ইউনিয়নের ধানের শীষ গ্রামের বেলালের ছেলে আকবর ও তার বন্ধু সোহেলকে আটক করে থানায় সোপর্দ করেছে। এ ঘটনায় নিহতের বাবা থানায় একটি অভিযোগ দিয়েছেন।

(ঢাকাটাইমস/২০সেপ্টেম্বর/প্রতিনিধি/ওআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :