মুক্তিযোদ্ধা কোটায় ২৮৬ নিয়োগ দেবে সোনালী ব্যাংক

নিজস্ব প্রতিবেদক ঢাকাটাইমস
| আপডেট : ২০ সেপ্টেম্বর ২০১৮, ১৯:১২ | প্রকাশিত : ২০ সেপ্টেম্বর ২০১৮, ১৮:৩৯

সংরক্ষিত শূন্য পদ পূরণে শুধু মুক্তিযোদ্ধা কোটায় তিন পদে ২৮৬ জনকে নিয়োগ দেবে রাষ্ট্রায়ত্ত সোনালী ব্যাংক লিমিটেড। আবেদনের শেষ সময় আগামী ৭ অক্টোবর।

প্রতিষ্ঠানটির ওয়েবসাইটে প্রকাশিত বিজ্ঞপ্তি থেকে এই তথ্য জানা যায়। বিজ্ঞপ্তি অনুযায়ী, ৬ মার্চ, ২০১৮ তারিখের আগ পর্যন্ত শূন্য পদ পূরণের জন্য এসব পদে শুধু মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধাদের ছেলে-মেয়ে ও তাদের সন্তানরা আবেদন করতে পারবেন।

পদের নাম ও সংখ্যা: সিনিয়র অফিসার ৩৪টি

শিক্ষাগত যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি অথবা চার বছর মেয়াদি স্নাতক (সম্মান) ডিগ্রি। মাধ্যমিক স্কুল সার্টিফিকেট/সমমান এবং তদূ্র্ধ্ব পর্যায়ের পরীক্ষাসমূহে ন্যূনতম দুটিতে প্রথম বিভাগ/শ্রেণি থাকতে হবে। কোনো পর্যায়েই তৃতীয় বিভাগ/শ্রেণি গ্রহণযোগ্য হবে না।

বয়স: ১ জুলাই ২০১৮ তারিখে মুক্তিযোদ্ধা সন্তানদের ক্ষেত্রে সর্বোচ্চ বয়সসীমা ৩২ (বত্রিশ) বছর এবং অন্য ̈দের ক্ষেত্রে সর্বোচ্চ বয়সসীমা ৩০ (ত্রিশ) বছর। বয়সের এফিডেভিট গ্রহণযোগ্য নয়।

বেতন: ২২ হাজার টাকা থেকে ৫৩ হাজার ৬০ টাকা এবং অন্যান্য সুবিধা।

পদের নাম ও সংখ্যা: অফিসার ৯২টি, অফিসার (ক্যাশ) ১৬০টি।

শিক্ষাগত যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি অথবা চার বছর মেয়াদি স্নাতক (সম্মান) ডিগ্রি। মাধ্যমিক স্কুল সার্টিফিকেট/সমমান এবং তদূ্র্ধ্ব পর্যায়ের পরীক্ষাসমূহে ন্যূনতম একটিতে প্রথম বিভাগ/শ্রেণি থাকতে হবে। কোনো পর্যায়েই তৃতীয় বিভাগ/শ্রেণি গ্রহণযোগ্য হবে না।

বয়স: ১ জুলাই ২০১৮ তারিখে মুক্তিযোদ্ধা সন্তানদের ক্ষেত্রে সর্বোচ্চ বয়সসীমা ৩২ (বত্রিশ) বছর এবং অন্যদের ক্ষেত্রে সর্বোচ্চ বয়সসীমা ৩০ (ত্রিশ) বছর। বয়সের এফিডেভিট গ্রহণযোগ ̈ নয়।

বেতন : ১৬ হাজার টাকা থেকে ৩৮ হাজার ৬৪০ টাকা এবং অন্যান্য সুবিধা।

আবেদন প্রক্রিয়া: আবেদন করতে হবে অনলাইনে। বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইট ttps://erecruitment.bb.org.bd প্রবেশ করে অনলাইনে আবেদন ফরম পূরণ করতে হবে।

আবেদনের শেষ তারিখ : ৭ অক্টোবর, ২০১৮।

বিস্তারিত দেখতে ক্লিক করুন বিজ্ঞপ্তি১ বিজ্ঞপ্তি২ বিজ্ঞপ্তি৩

(ঢাকাটাইমস/২০সেপ্টম্বর/আরএস/মোআ)

সংবাদটি শেয়ার করুন

চাকরির খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা