নারায়ণগঞ্জ ছাত্রদল সভাপতি আরেক মামলায় দুই দিনের রিমান্ডে

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ সেপ্টেম্বর ২০১৮, ২০:১৮

তিন দিনের রিমান্ড শেষে নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনিকে আরেকটি অস্ত্র উদ্ধার দেখিয়ে আরেকটি অস্ত্র মামলায় গ্রেপ্তার দেখিয়েছে পুলিশ। ওই মামলায় দুই দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার বিকালে নারায়ণগঞ্জ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি পাইপগান উদ্ধার ও নতুন আরেকটি অস্ত্র মামলায় গ্রেপ্তার দেখিয়ে সাত দিনের রিমান্ডের আবেদন করে পুলিশ। আদালত দুই দিনের রিমান্ডে আবেদন মঞ্জুর করেন।

মামলায় আসামি পক্ষের আইনজীবী অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান বলেন, মশিউর রহমান রনিকে তিন দিনের রিমান্ডে নেয় পুলিশ। আমরা জেনেছি তাকে থানা থেকেই বের করা হয়নি। অথচ পুলিশ বলছে, রনিকে নিয়ে তার স্বীকারোক্তি মতে আরেকটি পাইপগান অস্ত্র উদ্ধার করে তার বিরুদ্ধে আরেকটি মামলা করা হয়। যেখানে তার বিরুদ্ধে সাত দিনের রিমান্ডেরও আবেদন করা হয়। আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

আমরা মনে করি, এই মামলাটিও সাজানো। রনিকে বিতর্কিত করতেই একের পর অস্ত্র মামলা করা হচ্ছে।

এদিকে ভোরে ফতুল্লা দাপা ইদ্রাকপুর ওরিয়ন গ্রুপের মাঠে মশিউর রহমান রনিকে নিয়ে একটি পাইপগান উদ্ধার করে বলে জানায় পুলিশ। এসআই কামরুল ইসলাম বাদী হয়ে আরেকটি অস্ত্র মামলা করে রনিকে সাত দিনের রিমান্ডের আবেদন করা হয়।

এর আগে ১৭ সেপ্টেম্বর বিকালে নারায়ণগঞ্জ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাহামুদুল মোহসীনের আদালতে ফতুল্লা মডেল থানা পুলিশ একটি বিদেশি অস্ত্র উদ্ধার মামলায় সাত দিনের রিমান্ডে আবেদন করলে আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করে। তার কাছ থেকে একটি অস্ত্র ও তিন রাউন্ড গুলি উদ্ধার করা হয় বলে জানায় পুলিশ।

রনির পরিবারের দাবি, গত ১৫ সেপ্টেম্বর রাতে নিখোঁজ হয় রনি। তাকে ডিবি পুলিশ পরিচয়ে তুলে নিয়ে যাওয়া হয় বলেও দাবি করা হয়। এরপর গত ১৭ সেপ্টেম্বর সোমবার ভোরে ফতুল্লা দাপা ইদ্রাকপুর এলাকা থেকে মশিউর রহমান রনিকে গ্রেপ্তার করা হয়েছে বলে দাবি করে ফতুল্লা মডেল থানা পুলিশ। তার কাছ থেকে বিদেশি একটি অস্ত্র ও তিন রাউন্ড গুলি উদ্ধার করে পুলিশ। পরে ফতুল্লা মডেল থানা পুলিশের এসআই আব্দুল শাফিউল আলম বাদী হয়ে একটি মামলা করেন।

ফতুল্লা মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ মোহাম্মদ মঞ্জুর কাদের ওই দিন জানান, সোমবার ভোরে মশিউর রহমান রনিকে ফতুল্লার দাপা ইদ্রাকপুর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে। তার কাছ থেকে একটি বিদেশি অত্যাধুনিক অস্ত্র ও তিন রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

(ঢাকাটাইমস/২০সেপ্টেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত