সিংড়া পৌর বিএনপি সভাপতির বহিষ্কারে গণ-পদত্যাগের হুমকি

নাটোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ সেপ্টেম্বর ২০১৮, ২০:৫৫

বিএনপির তৃণমূল নেতাকর্মীদের তোপের মুখে পৌর বিএনপির সভাপতি দাউদার মাহমুদকে বিএনপি থেকে বহিষ্কারের সিদ্ধান্ত দিল সিংড়া উপজেলা বিএনপি। বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫টায় সিংড়া পৌর বিএনপির কার্যালয়ে এক প্রতিবাদ সভায় এই সিদ্ধান্ত নেয় উপজেলা, পৌর বিএনপি ও এর সকল অঙ্গ সংগঠন।

নেতাকর্মীরা তাদের বক্তব্যে বলেন, অর্থ যার পদ তার। অর্থ নেই তো পদ নেই। এখন থেকে সিংড়া বিএনপি সিংড়ার মত চলবে। এখানে নাটোর জেলা বিএনপির আর কোন তাবেদারি চলবে না। ভোটের আগে এখানে ঘর গোছানের পরিবর্তে ঘর ভাঙার ব্যবস্থা করা হচ্ছে। আমরা তার পেছনে রাজনীতি করতে চাই না। আর সিংড়া আ.লীগের এজেন্ডা বাস্তবায়নকারী এমন একজন বিতর্কিত ব্যক্তিকে থানা বিএনপির সাধারণ সম্পাদকের দায়িত্ব দেয়ায় আমরা সিংড়া বিএনপি তাকে দল থেকে বহিষ্কার করছি। এসময় সিংড়া উপজেলা, পৌর বিএনপি ও এর সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা গণহারে দল থেকে পদত্যাগেরও হুমকি দেন। পরে দাউদার মাহমুদের বহিষ্কার সিদ্ধান্ত ঘোষণায় নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল করে বিভিন্ন স্লোগান দেন।

প্রতিবাদ সভায় বক্তব্য দেন- সিংড়া থানা বিএনপির সভাপতি মুজিবুর রহমান মন্টু, সিনিয়র সহ-সভাপতি আলী আজগর খান, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) ইব্রাহীম খলিল ফটিক, অধ্যক্ষ আনোয়ারুল আনু, থানা বিএনপির সহ-সভাপতি শাহাদত হোসেন, এম ইউসুফ আলী, শারফুল ইসলাম বুলবুল, সাখাওয়াত হোসেন সাখা, সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ভাইস-চেয়ারম্যান শামীম হোসেন, শহর বিএনপির সাধারণ সম্পাদক তায়েজুল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি মহিদুল ইসলাম, উপজেলা মহিলাদলের সভানেত্রী ডেইজি আহমেদ, থানা বিএনপির যুগ্ম সম্পাদক সাইদুর রহমান সাধু, প্রচার সম্পাদক রফিকুল ইসলাম বুলেট প্রমুখ।

(ঢাকাটাইমস/২০সেপ্টেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত