শেষ দশ ওভারেই আমরা ম্যাচ হেরেছি: মাশরাফি

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ সেপ্টেম্বর ২০১৮, ০১:২৪

এশিয়া কাপে বৃহস্পতিবার আফগানিস্তানের বিপক্ষে বিশাল ব্যবধানে হেরেছে বাংলাদেশ। শ্রীলঙ্কার বিপক্ষে ১৩৭ রানে জয় পাওয়া বাংলাদেশ আজ আফগানিস্তানের কাছে হেরেছে ১৩৬ রানে। এদিন বাংলাদেশ অবশ্য শুরুটা ভালো করেছিল। কিন্তু শেষ পর্যন্ত সেটা ধরে রাখতে পারেনি।

এদিন প্রথমে টস জিতে ব্যাট করতে নামে আফগানিস্তান। ১৬০ রানে সাতটি উইকেট পড়ে যায় আফগানিস্তানের। এরপর অষ্টম উইকেট জুটিতে ৯৫ রানের পার্টনারশিপ গড়ে অপরাজিত থাকেন গুলবদিন নাইব ও রশীদ খান। ৪০.৫ ওভারে সর্বশেষ উইকেট পড়েছিল আফগানিস্তানের। এরপর তাদের আর কোনো উইকেট পড়েনি। মূলত রশীদ-গুলবদিনের পার্টনারশিপেই হেরে গেছে বাংলাদেশ। ম্যাচ শেষে মাশরাফি বিন মুর্তজার মুখেও ফুটে উঠেছে সেই কথা।  

টা্মইগার অধিনায়ক শরাফি বিন মুর্তজা বলেছেন, ‘৪০তম ওভার থেকে আফগানিস্তান আমাদের ম্যাচ থেকে ছিটকে দিয়েছে। তারা সত্যিই ভালো খেলেছে। শেষ দশ ওভারে আমরা ভালো বল করতে পারিনি। আমাদের ব্যাটিংও আপ টু দ্য মার্ক ছিল না। আগামীকাল আমাদের বড় ম্যাচ। ছেলেদের ম্যাচের জন্য সতেজ হতে হবে। এতো গরমের মধ্যে ব্যাক টু ব্যাক ম্যাচ খেলা ‍খুবই কঠিন। কিছুটা সমস্যার কারণে মুশফিক ও মোস্তাফিজকে আজ বিশ্রামে রাখা হয়েছিল।’

আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচটিতে টস জিতে ব্যাট করতে নেমে নির্ধারিত ৫০ ওভারে সাত উইকেটে ২৫৫ রান সংগ্রহ করে আফগানিস্তান। পরে বাংলাদেশ ব্যাট করতে নেমে ৪২.১ ওভারে ১১৯ রান সংগ্রহ করে অলআউট হয়ে যায়।

(ঢাকাটাইমস/২১ সেপ্টেম্বর/এসইউএল)

 

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত