২৭ বছর পর ‘সাদাক ২’

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২২ সেপ্টেম্বর ২০১৮, ০০:৩৪ | প্রকাশিত : ২১ সেপ্টেম্বর ২০১৮, ০৯:৪২

১৯৯১ সালে ‘সাদাক’ ছবিটি নির্মাণ করেছিলেন বলিউডের নামজাদা পরিচালক ও প্রযোজক মহেশ ভাট। যেটিতে প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছিলেন তার বড় মেয়ে পূজা ভাট ও তখনকার সুপারহিট সঞ্জয় দত্ত। সুপার ডুপার হিট সেই রোমান্টিক থ্রিলার ছবিটিতেই পূজা ভাট তার ক্যারিয়ারের সেরা অভিনয় করেছিলেন বলে অনেকের মত।

দীর্ঘ ২৭ বছর পর সেই ছবির সিক্যুয়েল নির্মাণের ঘোষণা দিলেন পরিচালক ও প্রযোজক মহেশ ভোটের ছোট মেয়ে আলিয়া ভাট। গত বুধবার ছিল তার বাবা মহেশ ভাটের ৭০তম জন্মদিন। বিশেষ এ দিনে নব্বইয়ের দশকের সুপারহিট ‘সাদাক’-এর সিক্যুয়েল নির্মাণের কথা জানিয়ে বাবার জন্মদিনের উপহারটা দিয়ে দেন আলিয়া। বাংলায় ‘সাদাক’ শব্দের অর্থ হচ্ছে রাস্তা।

তবে এবার শুধু সঞ্জয় দত্ত এবং পূজা ভাটই নন, ‘সাদাক ২’-এ তাদের সঙ্গে থাকছেন হালের সেনসেশন আলিয়া ভাট নিজেও। আরও থাকছেন ‘আশিকি ২’ ছবির হিরো আদিত্য রায় কাপুরও। বুধবার এই ছবি নিয়ে আলোচনা করতেই দুই ভাই মহেশ ভাট ও মুকেশ ভাটের অফিসে গিয়েছিলেন ছবির চার অভিনয়শিল্পী সঞ্জয়, পূজা, আলিয়া ও আদিত্য। সবকিছু চূড়ান্ত হয়েছে সেখানেই।

এদিকে, মহেশ ভাট কন্যা আলিয়া ভাট বর্তমানে ব্যস্ত রণবীর কাপুরের সঙ্গে তার ‘ব্রহ্মাস্ত্র’ ছবির কাজ নিয়ে। যেটির শুটিং চলছে বুলগেরিয়ায়। এই ছবিতে বলিউড শাহেনশাহ খ্যাত অভিনেতা অমিতাভ বচ্চনও রয়েছেন।

‘ব্রহ্মাস্ত্র’ ছবির কাজ শেষ হলেই অল্প কয়েকটা দিন বিরতি দিয়ে শুরু হবে ‘সাদাক ২’-এর কাজ। এটাই হবে বাবা মহেশ ভাটের সঙ্গে আলিয়া ভাট অভিনীত প্রথম ছবি। ২০১৯ সালের নভেম্বর নাগাদ ছবিটি রূপালী পর্দায় উঠবে বলে আশা করা হচ্ছে।

ঢাকাটাইমস/২১ সেপ্টেম্বর/এএইচ  

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত