রায়ডুকে ফেরালেন রুবেল

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২২ সেপ্টেম্বর ২০১৮, ০০:২২ | প্রকাশিত : ২১ সেপ্টেম্বর ২০১৮, ২৩:২০

আম্বাতি রায়ডুকে সাজঘরে ফেরালেন রুবেল হোসেন। ২৪তম ওভারে উইকেটরক্ষকের হাতে ধরা পড়েছেন তিনি। অবশ্য প্রথমে আম্পায়ার আউট দেননি। কিন্তু রিভিউ নিয়ে সফল হয় বাংলাদেশ। এর আগে ইনিংসের ১৫তম ওভারে শিখর ধাওয়ানকে এলবিডব্লিউয়ের ফাঁদে ফেলেন সাকিব আল হাসান। ৪০ রান করেছেন শিখর ধাওয়ান।

এশিয়া কাপে আজ সুপার ফোরের ম্যাচে বাংলাদেশের দেয়া ১৭৪ রানের জয়ের টার্গেটে ব্যাট করছে ভারত। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ভারতের সংগ্রহ ৩৩ ওভারে ২ উইকেটে ১৬১ রান।

দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচটিতে এর আগে টস হেরে ব্য্যাট করতে নেমে ৪৯.১ ওভারে ১৭৩ রান সংগ্রহ করে অলআউট হয়ে যায় বাংলাদেশ। দলের পক্ষে সর্বোচ্চ ৪২ রান করেন মেহেদী হাসান মিরাজ। ২৬ রান করেন মাশরাফি বিন মুর্তজা।

ভারতীয় বোলারদের মধ্যে স্পিনার রবীন্দ্র জাদেজা ১০ ওভারে ২৯ রান দিয়ে চারটি উইকেট শিকার করেন। এছাড়া জ্যাসপ্রীত বুমরাহ ৩৭ রান দিয়ে তিনটি ও ভুবনেশ্বর কুমার ৩২ রান দিয়ে তিনটি উইকেট শিকার করেছেন।

ইনিংসের ৩৪তম ওভারে দলীয় ১০১ রানে সপ্তম উইকেটের পতন ঘটেছিল বাংলাদেশের। তখন সকলের মনে শঙ্কা বাকি তিন উইকেটে আর কতদূর যাবে বাংলাদেশ? ১৫০ পার করতে পারবে তো? না তার আগেই অলআউট হয়ে যাবে? দলের টপ অর্ডার, মিডল অর্ডারের ব্যাটসম্যানরা যেখানে হতাশ করলেন সেখানে অষ্টম উইকেট জুটিতে মেহেদী হাসান মিরাজের সঙ্গে ৬৬ রানের পার্টনারশিপ গড়লেন মাশরাফি বিন ‍মুর্তজা। যার ফলে দলের সংগ্রহটাও কিছুটা বেড়েছে।

(ঢাকাটাইমস/২১ সেপ্টেম্বর/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত