বরিশালে ইউপি চেয়ারম্যানকে গুলি করে হত্যা

বরিশাল ব্যুরো, ঢাকাটাইমস
| আপডেট : ২১ সেপ্টেম্বর ২০১৮, ২৩:৫৩ | প্রকাশিত : ২১ সেপ্টেম্বর ২০১৮, ২৩:৪৩

বরিশালের উজিরপুরের জল্লা ইউনিয়ন চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বিশ্বজিৎ হালদার নান্টু দুর্বৃত্তদের গুলিতে নিহত হয়েছেন। 

শুক্রবার রাত ৯টার দিকে জল্লা ইউনিয়নের কারফা বাজারে এ ঘটনা ঘটে। 

জানা গেছে, রাত ৯টার দিকে কারফা বাজারে থাকা বিশ্বজিৎ হালদার নান্টু নিজের ব্যবসা প্রতিষ্ঠানে (দোকান) ছিলেন। এ সময় মোটরসাইকেলযোগে এসে বেশ কয়েকজন যুবক তাকে লক্ষ্য করে গুলি ছোড়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা গুলিবিদ্ধ বিশ্বজিৎকে উদ্ধার করে প্রথমে উজিরপুর স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে জরুরি বিভাগের চিকিৎসক বিশ্বজিৎকে মৃত ঘোষণা করেন। 

বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক মো. বাকির হোসেন জানান, মৃত আওয়ামী লীগ নেতা ও জল্লা ইউনিয়নের চেয়ারম্যান বিশ্বজিৎ হালদার নান্টুর শরীরে তিনটি গুলির চিহ্ন পাওয়া গেছে। 

উজিরপুর থানা পুলিশের ওসি শিশির কুমার পাল বলেন, হত্যার ঘটনায় জড়িতদের ধরতে পুলিশ কাজ করছে।

এদিকে এই ঘটনাকে অভ্যন্তরীণ রাজনৈতিক কোন্দলের জের বলে দাবি করেছেন উজিরপুর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. ইকবাল হোসেন। তিনি অভিযোগ করে বলেন, স্থানীয় সংসদ সদস্য অ্যাড. তালুকদার মো. ইউনুসের পিএস এই ঘটনার সাথে জড়িত। 

তবে এই বিষয়ে কিছু জানেন না বলে জানিয়েছেন সংসদ সদস্য তালুকদার মো. ইউনুস। তিনি এই ঘটনার সাথে জড়িতদের শাস্তির দাবি জানান।

বরিশাল জেলা পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম জানান, এই ঘটনার সাথে জড়িতদের ধরতে কঠোর নির্দেশনা দেওয়া হয়েছে এবং পুলিশ কাজ করছে।

ঢাকাটাইমস/২১সেপ্টেম্বর/টিটি/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত