আবার মেয়র হারালো ঢাকা উত্তর

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২২ সেপ্টেম্বর ২০১৮, ১১:১০ | প্রকাশিত : ২২ সেপ্টেম্বর ২০১৮, ১০:২৪

ঢাকা উত্তর সিটি করপোরেশনের প্যানেল মেয়র ওসমান গণি মারা গেছেন। বাংলাদেশ সময় সকাল সাড়ে আটটায় সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে শেষ নিঃশ্বাস ছাড়েন তিনি। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

ঢাকা উত্তর সিটির প্যানেল মেয়র সদস্য আলেয়া সারোয়ার ডেইজী বিষয়টি নিশ্চিত করেছেন। এছাড়া ডিএনসিসির পক্ষ থেকেও বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

মৃত্যুকালে ওসমান গণির বয়স হয়েছিল ৬৯ বছর। তিনি ফুসফুসের ক্যান্সারে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও চার ছেলে রেখে গেছেন।

জানা গেছে, গত জুলাইয়ে অসুস্থ হলে ওসমান গণিকে বারডেম হাসপাতালে নেয়া হয়। সেখানে চেকআপ করালে তার ফুসফুসে ক্যান্সার ধরা পড়ে। গত ১৪ আগস্ট ছুটি নিয়ে সিঙ্গাপুর যান তিনি। এরপর সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসা নিচ্ছিলেন।

গত মঙ্গলবার রাতে শ্বাসকষ্ট শুরু হলে তাকে আবার হাসপাতালে আনা হয়। এরপর তাকে নেয়া হয় আইসিইউতে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বাংলাদেশ সময় আজ সকাল সাড়ে আটটার দিকে তিনি মারা যান।

আগামীকাল রবিবার বেলা ১১টা ৪০মিনিটে সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি ফ্লাইটে তার মরদেহ দেশে আনা হবে বলে জানা গেছে।

মেয়র আনিসুল হকের মৃত্যুর পর ঢাকা উত্তর সিটি করপোরেশনের প্যানেল মেয়র হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন ২১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. ওসমান গণি। ২০১৭ সালের ১৫ সেপ্টেম্বর মেয়রের দায়িত্ব নেন তিনি। তিনি দীর্ঘদিন ধরে বাড্ডা থানা আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করে আসছিলেন।

ঢাকাটাইমস/২২সেপ্টেম্বর/এএকে/এমআর

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত