পরিবারের সদস্যদের বেঁধে দুই বোনকে ধর্ষণের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, লক্ষ্মীপুর
| আপডেট : ২২ সেপ্টেম্বর ২০১৮, ১২:০৯ | প্রকাশিত : ২২ সেপ্টেম্বর ২০১৮, ১০:৫৩

পরিবারের সদস্যদের বেঁধে রেখে লক্ষ্মীপুরে দুই বোনকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ভুক্তভোগীরা থানায় মামলা করতে গেলেও এখন পর্যন্ত পুলিশ মামলা নেয়নি। পুলিশ বলছে, প্রতিপক্ষকে ফাঁসাতে এমন ঘটনা সাজানো হয়েছে।

থানায় ভুক্তভোগী পরিবারের অভিযোগের পর শুক্রবার বিকালে লক্ষ্মীপুরের সহকারী পুলিশ সুপার ও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ঘটনাস্থল এলাকা পরিদর্শন করেন।

ধর্ষিত হওয়া দুই বোন ও তার স্বজনরা জানায়, শুক্রবার ভোররাতে প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘর থেকে বের হন দুই বোন। এসময় ফারুকের নেতৃত্বে ১০-১২ জনের একটি দল তাদের মুখ চেপে ধরে পুকুর পাড়ে নিয়ে যায়।

তারা ঘরে ঢুকে মা আমেনা, নানী নুরজাহান ও বড়বোন সাজুকে মারধরসহ হাত মুখ বেঁধে রাখেন। পরে এক বোনকে ফারুক ও অপর বোনকে বাহার ধর্ষণ করে।

চিৎকার শুনে আশপাশের লোকজন এসে তাদের হাত ও মুখ বাঁধা অবস্থায় উদ্ধার করে। এ ঘটনায় ভুক্তভোগী দুই বোনের মা বাদী হয়ে সদর থানায় অভিযোগ করার পর ঘটনাস্থলে যায় পুলিশ। এদিকে ধর্ষণে অভিযুক্তদের গ্রেপ্তারের দাবি জানিয়েছে এলাকাবাসী।

অভিযুক্তদের সঙ্গে বারবার যোগাযোগের চেষ্টা করেও তাদের মতামত পাওয়া যায়নি।

এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. লোকমান হোসেন মোবাইল ফোনে বলেন, ধর্ষণের ঘটনা শুনে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তবে এ বিষয়টি সাজানো ঘটনা বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। তারপরও তদন্ত করা হচ্ছে। তদন্তের পর আইনগত ব্যবস্থা নেওয়া হবে। শনিবার সকাল পর্যন্ত ওই পরিবারের সদস্যদের বারবার থানায় ডাকা হলেও এখনো কোনো অভিযোগ দেয়নি তারা।

(ঢাকাটাইমস/২২সেপ্টেম্বর/প্রতিনিধি/ওআর)

 

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত