সড়কপথে ‘নির্বাচনী যাত্রা’য় অা.লীগ নেতারা

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২২ সেপ্টেম্বর ২০১৮, ১০:৫৭ | প্রকাশিত : ২২ সেপ্টেম্বর ২০১৮, ১০:৫৫

একাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে সাংগঠনিক সফরের অংশ হিসেবে সড়কপথে নির্বাচনী যাত্রায় কক্সবাজারের উদ্দেশে রওনা হয়েছেন আওয়ামী লীগের নেতারা। এর নেতৃত্ব দিচ্ছেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। সরকারের উন্নয়নের বার্তা তৃণমূলে পৌঁছাতেই এই সফর করছে দলটির নেতারা।

শনিবার সকাল সাড়ে আটটায় ধানমন্ডির আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয় থেকে এ সফর শুরু করে আওয়ামী লীগ।

সফরের সূচনা বক্তব্যে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহনমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, সরকারের উন্নয়নের বার্তা তৃণমূলে পৌঁছাতে বিমান ও ট্রেন যাত্রার পর সড়কপথে নির্বাচনী যাত্রায় চট্টগ্রাম কক্সবাজার যাচ্ছেন তারা।

তৃতীয় দফা যাত্রার প্রথম দিন শনিবার কুমিল্লার ইলিয়টগঞ্জ স্কুল মাঠ, কুমিল্লা টাউন হল মাঠ, এইচ জে পাইলট হাইস্কুল মাঠ, চৌদ্দগ্রাম, ফেনী ট্রাংক রোড জিরো পয়েন্ট, সীতাকুণ্ডু হাই স্কুল মাঠ এলাকায় পথসভা নির্ধারিত রয়েছে।

দ্বিতীয় দিন রবিবার চট্টগ্রামের শিকলবাহা ক্রসিং, এস আর স্কয়ার কর্ণফুলী, মেহেরুন্নেসা স্কুল মাঠ চুনতি লোহাগাড়া চট্টগ্রাম, চকরিয়া বাসস্ট্যান্ড চট্টগ্রাম, কক্সবাজার ঈদগাহ মাঠের সমাবেশ দিয়ে শেষ হবে এবারের নির্বাচনী যাত্রা।

একাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে নির্বাচনী পথসভা শুরু করেছে আওয়ামী লীগ। গত ৩০ আগস্ট আকাশ পথে ঢাকা থেকে সিলেটে যাত্রার মধ্য দিয়ে শুরু হয় নির্বাচনী যাত্রা। এরপর ৮ সেপ্টেম্বর ট্রেনযোগে নীলফামারীর পথে দ্বিতীয় দফায় সাংগঠনিক সফর করে দলটি। নীলসাগর ট্রেনে করে নীলফামারীর উদ্দেশে যাওয়ার পথে টাঙ্গাইল, সিরাজগঞ্জ, পাবনা, নাটোর, বগুড়া, জয়পুরহাট, দিনাজপুর ও নীলফামারী জেলার অন্তর্ভুক্ত রেলস্টেশনগুলোতে পথসভা করেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। সফরের অংশ হিসাবে এবার সড়কপথে কক্সবাজারের উদ্দেশে যাত্রা করেছে দলটির নেতারা।

ঢাকাটাইমস/২২সেপ্টেম্বর/এমআর

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত