কাজে যাওয়ার পথে স্ত্রীকে ছুরিকাঘাত, স্বামীর আত্মহত্যা

শ্রীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ সেপ্টেম্বর ২০১৮, ১১:৫০

স্বামী ও স্ত্রী উভয়েই গার্মেন্ট কারখানার শ্রমিক, প্রতিদিনের মতো্ শনিবার সকালে ঘুম থেকে উঠে প্রাত্যহিক কাজকর্ম সেরে কারখানার উদ্দেশ্যে রওয়ানা হন দুজনই।

পথে শুরু হয় ঝগড়া। এক পর্যায়ে স্বামী তার স্ত্রীকে  ছুড়ি দিয়ে আঘাত করেন। স্ত্রীর মৃত্যু হয়েছে ভেবে অপরাধের দায়মুক্তি পেতে নিজের শরীরে নিজেই ছুরিকাঘাত করেন স্বামী। এতে ঘটনাস্থলেই বেশকিছুক্ষণ পড়ে থাকেন দুজনই।

পরে প্রত্যক্ষদর্শীদের চিৎকারে তাদের স্বজনরা এসে মুমূর্ষু অবস্থায় স্ত্রী ও স্বামীকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে মারা যান স্বামী। তবে স্ত্রীর অবস্থাও আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।

এমন ফিম্নি ঘটনা ঘটেছে গাজীপুরের শ্রীপুর পৌর এলাকার কেওয়া পশ্চিম খন্ড(দারগারচালা) গ্রামে। শনিবার সকাল সাতটার দিকে।

নিহতের মোর্শেদ আলম (৩২) নরসিংদী জেলার পলাশ উপজেলার তরগাঁও গ্রামের সিরাজ সরকারের ছেলে।  তিনি স্থানীয় টিÑডিজাইন কারখানার শ্রমিক।

গত সাত বছর আগে শ্রীপুর পৌর এলাকার কেওয়া পশ্চিম খন্ড গ্রামের(দারগারচালা) বাচ্চু  মিয়ার মেয়ে স্বপ্নার সাথে প্রেমের সম্পর্ক করে বিয়ে করেন মোর্শেদ। বিয়ের পর থেকেই মোর্শেদ আলম স্ত্রীকে নিয়ে শ্বশুর বাড়িতেই বসবাস করে আসছিলেন।

তাদের সংসারে স্বপ্নিল নামের চার বছরের এক সন্তানও রয়েছে। গুরুতর আহত স্ত্রী স্বপ্নাও স্থানীয় এসকিউ সেলসিয়াস নামের এক পোশাক কারখানার শ্রমিক।

উভয় পরিবারের স্বজন ও প্রত্যক্ষদর্শীরা জানান, তাদের বিয়ের বিষয়টি ছেলের পরিবার মেনে না নেয়ায় শ্বশুরবাড়িতেই থাকতেন তারা। এসব কারণে তাদের মধ্যে পারিবারিক কলহ লেগেই থাকত।

গুরুতর আহত স্বপ্নার ভাই শাহজালাল জানান, এ খবর পাওয়া মাত্রই তারা উভয়কে ঘটনাস্থল থেকে উদ্ধার করেন। এসময় হাসপাতালে নেয়ার পথে মোর্শেদ আলম মারা গেলেও বেঁচে যান তার বোন স্বপ্না। তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপালে ভর্তি করা হয়েছে। 

এ বিষয়ে শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ উল ইসলাম জানান, ধারণা করা যাচ্ছে পারিবারিক কলহ থেকে এমন ঘটনা ঘটতে পারে। নিহত ব্যক্তির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হচ্ছে। এ বিষয়ে পরবর্তী আইনি ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/২২সেপ্টেম্বর/প্রতিনিধি/ওআর)

 

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত