ফরিদপুর-১

কৃষকলীগের সভায় দোলনকে মনোনয়ন দেয়ার দাবি

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২২ সেপ্টেম্বর ২০১৮, ১৬:০৩ | প্রকাশিত : ২২ সেপ্টেম্বর ২০১৮, ১২:৩৫

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফরিদপুর-১ আসন থেকে কৃষকলীগের কেন্দ্রীয় সহসভাপতি আরিফুর রহমান দোলনকে দলীয় মনোনয়ন দেয়ার দাবি উঠেছে কৃষকলীগের বর্ধিত সভা থেকে।

শনিবার সকালে ১৯ বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামী লীগের সহযোগী সংগঠনটির বর্ধিত সভায় এই দাবি করেন ফরিদপুর জেলা পরিষদের সদস্য ও জেলা কৃষকলীগের সদস্য সচিব শেখ শহীদুল ইসলাম।

শহীদুল ইসলাম বলেন, ফরিদপুরে কৃষকলীগ সংগঠিত করতে কাজ করছেন কেন্দ্রীয় কমিটির সহসভাপতি আরিফুর রহমান দোলন। তিনি সংগঠনকে সংগঠিত করার পাশাপাশি শেখ হাসিনা সরকারের উন্নয়ন কর্মকাণ্ড ফরিদপুরে প্রচার করছেন। ফরিদপুর-১ আসনে নৌকার পক্ষে গণজোয়ার তৈরি করেছেন।

ফরিদপুর জেলা পরিষদের সদস্য বলেন, ‘আরিফুর রহমান দোলন ফরিদপুর-১ আসনের গণমানুষের জনপ্রিয় নেতা। আগামী নির্বাচনে এ আসন থেকে তাকে দল থেকে মনোনয়ন দিলে আমরা এ আসনটি ধরে রাখতে পারবো। এছাড়াও দেশের বিভিন্ন আসনে কৃষকলীগের জনপ্রিয় প্রার্থীদের মনোনয়ন লাভে সক্রিয় ভূমিকা পালনে কেন্দ্রীয় কমিটির প্রতি আহ্বান জানান তিনি।

শেখ শহীদুল ইসলাম বলেন, ফরিদপুরের গণমানুষের নেতা স্থানীয়সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের নেতৃত্বে জেলায় অভূতপূর্ব উন্নয়ন হচ্ছে।  তিনি জেলায় শেখ হাসিনা সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড প্রচার করেছেন। তার নেতৃত্বে ফরিদপুর আওয়ামী লীগে একটি শক্ত ঘাঁটি হিসাবেই তৈরি হয়েছে। আগামী নির্বাচনে ফরিদপুরের সকল আসন আমরা শেখ হাসিনাকে উপহার দিতে পারবো।

এছাড়া বর্ধিত সভায় বিভিন্ন জেলার নেতারা কৃষকলীগের যোগ্য ও জনপ্রিয় নেতাদের আওয়ামী লীগ থেকে মনোনয়ন দেয়ার দাবি করেছেন। তারা বলেন, বিভিন্ন আসনে জনপ্রিয় নেতাদের নৌকা প্রতীক দেয়া হলে আওয়ামী লীগের বিজয় সহজ হবে।

কৃষকলীগের সভাপতি মোতাহার হোসেন মোল্লার সভাপতিত্বে বর্ধিত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য ও নির্বাচন পরিচালনা কমিটির কো-চেয়ারম্যান এইচ টি ইমাম, কৃষি ও সমবায় সম্পাদক ফরিদুন্নাহার লাইলী।

সভায় উপস্থিত ছিলেন কৃষকলীগের সাধারণ সম্পাদক শামসুল হক রেজা, সহ-সভাপতি আরিফুর রহমান দোলনসহ বিভিন্ন জেলা থেকে আগত কৃষক লীগের নেতারা।

ঢাকাটাইমস/২২সেপ্টেম্বর/টিএ/এমআর

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত