আরটিভিতে ‘বাবর আলীর হেলিকপ্টার রিটার্ন’

প্রকাশ | ২২ সেপ্টেম্বর ২০১৮, ১৩:০৫

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস

আরটিভিতে শুরু হয়েছে নতুন ধারাবাহিক নাটক ‘বাবর আলীর হেলিকপ্টার রিটার্ন’। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন কামাল হোসেন বাবর। 

নাটকটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন কামাল হোসেন বাবর, অ্যানি খান, মৌসুমী নাগ, ফারুক আহমেদ, তারেক স্বপন, শবনম পারভীন, মাহমুদুল ইসলাম মিঠু, আহসানুল হক মিনু, লিজা খানম, এস এম কামরুল বাহার প্রমুখ। 

নাটকটি প্রতি শুক্র, শনি ও রবিবার রাত ৯টা ২০ মিনিটে প্রচার হচ্ছে। 

নাটকের গল্পে দেখা যাবে, বাবর আলী সৌদি প্রবাসী। স্ত্রী কমলা সুন্দরীর মৃত্যুসংবাদ পেয়ে হেলিকপ্টারে দেশে ফিরে আসে। কমলা সুন্দরী খুবই আভিজাত্যের সাথে জীবনযাপন করতে পছন্দ করত। তার দাবি ছিল, বাবর আলী যতবার দেশে আসবে ততবার আরব শেখদের মতো বেশভুষা নিয়ে হেলিকপ্টারে করে আসতে হবে। বাবর আলী তেমনটাই করত। কমলার মৃত্যুসংবাদ পেয়ে দেশে আসার পর কমলার দুই বোন জামেলা ও সমেলা খালি বাড়ি যাতে হাতছাড়া না হয়ে যায় সেজন্য জামেলা সুন্দরীকে বিবাহ করার জন্য বাবর আলীকে চাপ দিতে থাকে।

একপর্যায়ে বাধ্য হয়ে বাবর আলী জামেলাকে বিয়ে করে। বিয়ে করার পরের দিনই এলাকার লোকজন এসে হামলা করে। তারা জানায়, কমলা সুন্দরী বেঁচে থাকাকালীন সবার কাছ থেকে সৌদি আরবে পাঠানোর কথা বলে টাকা নিয়েছে। এরপর গ্রামের মুরুব্বীদের সালিশের মাধ্যমে সাব্যস্ত হয় যে, কিছু লোকের টাকা বাবর আলী শোধ করবে, নয়তো সৌদি আরবে নিয়ে যাবে। 

এরপর ঘটতে থাকে হাস্যকর সব ঘটনা। 

(ঢাকাটাইমস/২২সেপ্টেম্বর/এজেড)