বাগেরহাটে মোটরসাইকেল চালককে গুলি করে হত্যা

বাগেরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ সেপ্টেম্বর ২০১৮, ১৩:১৭

বাগেরহাটে হাসান (৩৫) নামে ভাড়ায় মোটরসাইকেলের চালককে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। এসময় আরও দুজন আহত হয়েছেন। আহতদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার রাত পৌনে নয়টার দিকে খুলনা-মংলা মহাসড়কের বাগেরহাট সদর উপজেলার যুগীডাঙ্গা এলাকায় এই ঘটনা ঘটে।

শনিবার দুপুরে বাগেরহাট সদর হাসপাতাল মর্গে নিহত মোটরসাইকেল চালক হাসানের লাশের ময়নাতদন্ত শেষে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে থানায় এখনো কোনো মামলা হয়নি।

ঘটনার পর বাগেরহাটের পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তবে হামলাকারীদের পুলিশ এখনো ধরতে পারেনি।

নিহত হাসান খুলনার রুপসা উপজেলার বাগমারা গ্রামের জাহাঙ্গীরের ছেলে।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মাহাতাব উদ্দিন বলেন, শুক্রবার বিকালে খুলনা শহরের কালিবাড়ি এলাকার খৈ ভুষির ব্যবসা প্রতিষ্ঠান এম দেওয়ান স্টোরের ম্যানেজার প্রদীপ সাহা তার অপর সঙ্গী রফিককে নিয়ে একটি ভাড়ায় মোটরসাইকেলে করে বাগেরহাটের রামপাল ও সদর উপজেলায় ব্যবসার পাওনা টাকা নিতে আসেন।

সেখান থেকে খুলনায় ফেরার পথে শুক্রবার রাত পৌনে নয়টার দিকে খুলনা-মংলা মহাসড়কের বাগেরহাট সদর উপজেলার যুগীডাঙ্গা এলাকায় একদল দুর্বৃত্ত মোটরসাইকেলের তিন আরোহীর উপর অতর্কিত গুলি চালায়। এতে মোটরসাইকেল চালক হাসান ঘটনাস্থলে নিহত হন। অপর দুই আরোহী গুরুতর আহত হয়েছেন। নিহত হাসানের পিঠে অন্তত তিনটি গুলির চিহ্ন রয়েছে।

তাদের চিৎকারে স্থানীয়রা আহত দুজনকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। তবে তারা গুলিবিদ্ধ কিনা তা আমরা এখনো নিশ্চিত হতে পারিনি।

তিনি আরও বলেন, এই ব্যবসা প্রতিষ্ঠানটি বেশ কিছুদিন ধরে বাগেরহাট এলাকায় ব্যবসা করে আসছে। সপ্তাহের প্রতি শুক্রবার প্রতিষ্ঠানের কর্মচারীরা খুলনা থেকে বাগেরহাটে পাওনা টাকা আদায়ে আসা যাওয়া করে থাকেন। তাদের কাছ থেকে টাকা ছিনতাই করতে দুর্বৃত্তরা হামলা চালাতে পারে। হামলাকারীদের ধরতে পুলিশ অভিযান শুরু করেছে।

(ঢাকাটাইমস/২২সেপ্টেম্বর/প্রতিনিধি/ওআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত