নদীতে শাপলা তুলতে গিয়ে ভাইবোনসহ তিনজনের মৃত্যু

ভৈরব প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ সেপ্টেম্বর ২০১৮, ১৫:৫৯

নরসিংদী জেলার বেলাব উপজেলার ইব্রাহিমপুরে  ভৈরবে ব্রহ্মপুত্র নদীতে শাপলা তুলতে গিয়ে পানিতে ডুবে ভাইবোনসহ  তিনজন মারা গেছে।

নিহত তিনজন হলেন, ভৈরব উপজেলার বাশগাঁড়ি গ্রামের মো. সাইফুল ইসলামের ছেলে তামিম (৮), তার মেয়ে  সামিরা ( ১১) ও নরসিংদী জেলার বেলাব উপজেলার ভাটেরচর এলাকার বাদল মিয়ার মেয়ে  নীলা আক্তার ইতি( ১৯) । 

শনিবার দুপুরে বেলাব উপজেলার ব্রহ্মপুত্র নদীতে এ দুর্ঘটনাটি ঘটে।

স্থানীয়রা জানায়, দুপুরে একটি নৌকায় করে ৭-৮ জন স্থানীয় ব্রহ্মপুত্র নদীতে শাপলা তুলতে যায়। হঠাৎ তাদের মধ্য থেকে একজন নৌকা থেকে লাফ দিতে গেলে নৌকায় পানি ঢুকে ডুবে যায়।

তাৎক্ষণিক খবর পেয়ে স্থানীররা তিনজনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করে।

এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও চারজন। তাদের মধ্য নরসিংদীর বেলাব উপজেলার সররাবাদ এলাকার মনির মিয়ার ছেলে নোমান, ভৈরব উপজেলার কালিকাপ্রসাদ এলাকার এমাদ মিয়ার মেয়ে সালমা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।   

ভৈরব স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানান, নৌকা ডুবির ঘটনায় গুরুতর আহত তিনজনকে হাসপাতালে নিয়ে এলে তাদের মৃত ঘোষণা করা হয় । এছাড়াও  আহত দুইজন হাসপাতালে চিকিৎসা চলছে। 

(ঢাকাটাইমস/২২সেপ্টেম্বর/প্রতিনিধি/ওআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত