ছাব্বিশের রিয়ার প্রেমে সত্তরের মহেশ

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৩ সেপ্টেম্বর ২০১৮, ১০:০৬ | প্রকাশিত : ২৩ সেপ্টেম্বর ২০১৮, ১০:০২
পরিচালক মহেশ ভাটের সঙ্গে তোলা অভিনেত্রী রিয়া চক্রবর্তীর সেই ছবি দুটি

বলিউডের নামজাদা পরিচালক ও প্রযোজক মহেশ ভাট। নতুন প্রজন্মের কাছে তিনি অভিনেত্রী আলিয়া ভাটের বাবা বলে বেশি পরিচিত। ক্যারিয়ারের শুরু থেকেই নানা বিতর্কে থাকা এই মহেশকে নিয়ে সম্প্রতি শুরু হয়েছে নয়া গুঞ্জন। বলিউডের বাতাসে কান পাতলেই শোনা যাচ্ছে, ২৬ বছর বয়সী অভিনেত্রী রিয়া চক্রবর্তীর সঙ্গে নাকি প্রেম করছেন সদ্য ৭০ বছরে পা দেয়া মহেশ।

এমন গুঞ্জনের নেপথ্যে অবশ্য অভিনেত্রী রিয়া চক্রবর্তী নিজেই। গত ১৯ সেপ্টেম্বর, বুধবার ছিল পরিচালক ও প্রযোজক মহেশ ভাটের ৭০তম জন্মদিন। ওইদিন মহেশের সঙ্গে তোলা দুটি ছবি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে শেয়ার করেন অভিনেত্রী রিয়া। দুটি ছবির একটিতে দেখা যায়, রিয়াকে পাশ থেকে জড়িয়ে ধরে বসে আসেন পরিচালক মহেশ ভাট।

অন্য ছবিটিতে শুধু জড়িয়ে ধরাই নয়, রিয়ার প্রায় বুকে মাথা ঠেকিয়েছেন মহেশ। ওই ছবি দুটি শেয়ার করে রিয়া ক্যাপশনে লেখেন, ‘শুভ জন্মদিন আমার বুড়োটা। এটাই আমরা। তুমি ভালোবেসে আমাকে জড়িয়ে ধরেছো, আমাকে ভালবাসা দিয়েছো, তুমি আমার চিরকালের মতো গুটিয়ে রাখা ডানা খুলে দিয়েছো, আমাকে উড়তে শিখিয়েছো। আর কোনো শব্দ আসছে না, ভালবাসি তোমাকে।’

ব্যাস, এমন ছবি আর ক্যাপশন দেখার পরই মহেশের সঙ্গে রিয়ার প্রেমের সম্পর্ক রয়েছে বলে মনে করছেন ইন্ডাস্ট্রির একটা বড় অংশ। রিয়ার বক্তব্যেও সে আভাসই রয়েছে। ছবি ও ক্যাপশনে নজরে আসার পর মন্তব্যের ঘরে নেটিজেনদের কটাক্ষের শিকার হয়েছেন রিয়া-মহেশ দুজনেই। কেউ কেউ গোটা ঘটনাটিকে কাস্টিং কাউচ হিসেবে উল্লেখ করেছেন। কেউ আবার রিয়া ও মহেশের বয়সের পার্থক্য নিয়ে কটাক্ষ করেছেন।

অনেক নেটিজেন আবার বলেছেন, মহেশ নিজের মেয়েকে বিয়ে করতে চেয়েছিলেন। তাকে জুড়িয়ে ধরে প্রকাশ্যে চুমু খেয়েছিলেন। তাই তার পক্ষে সবই সম্ভব। প্রসঙ্গত, মহেশ ভাট তার বড় মেয়ে পূজা ভাটকে বিয়ে করতে চেয়েছিলেন বলে একটা সময় ইন্ডাস্ট্রিতে জোর গুঞ্জন শুরু হয়েছিল। যেটা নিয়ে এখনও আলোচনা হয়। কিন্তু সেটা নিয়ে মহেশ কখনও মুখ খোলেননি।

মুখ খোলেননি এবারও। মুখে কুলুপ এটে রয়েছে মহেশ-রিয়া দুজনেই। তারা মুখ খুললেই বোঝা যেত, আসল ঘটনা কী। এদিকে, সালমান খান সঞ্চালিত বিগ বসের ঘরে ৬৭ বছর বয়সী ভজন শিল্পী অনুপ জালোটা এবং তার ২৮ বছর বয়সী বান্ধবী জসলিন মাথারুর সম্পর্ক নিয়েও শুরু হয়েছে প্রবল আলোড়ন। মহেশ ও রিয়ার এই ছবি প্রকাশ্যে আসার পর অনেকেই সেই ঘটনার সঙ্গে এটির মিল খুঁজছেন।

ঢাকাটাইমস/২৩ সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত