মহেশের ‘প্রেমিকা’ রিয়া কে?

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ সেপ্টেম্বর ২০১৮, ১০:৩৬

বলিউডের তাজা খবর, ২৬ বছর বয়সী অভিনেত্রী রিয়া চক্রবর্তীর সঙ্গে চুটিয়ে প্রেম করছেন নামকরা পরিচালক ও প্রযোজক মহেশ ভাট। বয়সের হিসেবে রিয়া তার ‘প্রেমিক’ মহেশ ভাটের ছোট মেয়ে আলিয়া ভাটের চেয়েও ছোট। কিন্তু এই অসম জুটির প্রেমের খবরেই এখন সরগরম বলিউড পাড়া।

কিন্তু কে এই রিয়া চক্রবর্তী? যার প্রেমে দিওয়ানা ৭০ বছরের বুড়ো মহেশ। উত্তর হচ্ছে, রিয়া একজন বাঙালি অভিনেত্রী। ১৯৯২ সালের ১ জুলাই এক বাঙালি পরিবারে জন্ম তার। রিয়ার বাবা বাঙালি, মা কোঙ্কনি। তার জন্ম বেঙ্গালুরুতে। তিনি মূলত প্রবাসেই বড় হয়েছেন। তবে তার বাঙালি যোগও রয়েছে।

আম্বালার আর্মি পাবলিক স্কুলে পড়াশোনা শেষ করে ভিডিও জকি হিসেবে ক্যারিয়ার শুরু করেন রিয়া। বিভিন্ন জনপ্রিয় টিভি শো-তে উপস্থাপিকা হিসেবেও কাজ করেছেন তিনি। পরে ২০১২ সালে তেলেগু ছবি ‘তুনেগা তুনেগা’ দিয়ে অভিনয়ে হাতেখড়ি হয় তার। এরপর ২০১৩ সালে ‘মেরে ড্যাড কি মারুতি’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয় রিয়ার।

২০১৭ সালে রিয়া যশরাজ ফিল্মসের ব্যানারে বড় একটি সুযোগ পান। তাদের প্রযোজনায় ‘ব্যাংক চোর’ ছবিতে অভিনয় করেন তিনি। সম্প্রতি তার প্রেমিক হিসেবে পরিচিত মহেশ ভাটের ভাই মুকেশ ভাটের প্রযোজনায় ‘জলেবী’ ছবিতেও দেখা গেছে তাকে। বলিউডে গুঞ্জন, সেই ‘জলেবী’ ছবির শুটিং সেট থেকেই নাকি মহেশ ভাটের সঙ্গে সম্পর্ক তৈরি হয়েছে রিয়ার।

কিন্তু অসম এ জুটির প্রেমের খবর প্রকাশ্যে এসেছে মাত্র তিন দিন হলো। গত ১৯ সেপ্টেম্বর, বুধবার মহেশের ৭০তম জন্মদিনে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে দুটি ছবি শেয়ার করেন রিয়া।  সেখানে দেখা যায়, একটি ছবিতে রিয়াকে পাশ থেকে জড়িয়ে ধরে আছেন মহেশ। অন্যটিতে জড়িয়ে ধরার পাশাপাশি রিয়ার প্রায় বুকে মাথা ঠেকিয়ে আছেন তিনি।

ছবি দুটি শেয়ার করে রিয়া ক্যাপশনে লিখেছেন, ‘শুভ জন্মদিন আমার বুড়োটা। এটাই আমরা। তুমি ভালোবেসে আমাকে জড়িয়ে ধরেছো, আমাকে ভালবাসা দিয়েছো, তুমি আমার চিরকালের মতো গুটিয়ে রাখা ডানা খুলে দিয়েছো, আমাকে উড়তে শিখিয়েছো। আর কোনো শব্দ আসছে না, ভালবাসি তোমাকে।’

এমন ছবি ও ক্যাপশন নজরে আসার পরেই দুজনের সম্পর্ক নিয়ে কানাঘোষা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়াসহ গোটা বলিউডজুড়ে। তবে এখনও পর্যন্ত এই সম্পর্ক নিয়ে মুখ খোলেননি পরিচালক ও প্রযোজক মহেশ। তবে মুখ না খুললেও বুঝতে বাকি নেই নেটিজেনদের। নানা রকম মন্তব্যে তারা ভরে দিয়েছেন রিয়ার শেয়ার করা সেই ছবি দুটি। ছবি যে কথা বলে।

ঢাকাটাইমস/২৩ সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত