যুক্তফ্রন্টের দাবি মানা সম্ভব নয়: ইনু

কুষ্টিয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৩ সেপ্টেম্বর ২০১৮, ১৯:১৯ | প্রকাশিত : ২৩ সেপ্টেম্বর ২০১৮, ১৯:১৭

জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, ভোটের আগে শেখ হাসিনার পদত্যাগ, তথাকথিত নির্দলীয় সরকার এবং সংসদ বাতিলের দাবি- এই তিন দফা এই মুহূর্তে আমাদের পক্ষে মানা সম্ভব নয়।

রবিবার সকালে কুষ্টিয়া সার্কিট হাউসে দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় শেষে ‘যুক্তফ্রন্ট ও গণফোরামের সমাবেশে শেখ হাসিনার পদত্যাগসহ ৫ দফা দাবি ঘোষণার প্রেক্ষিতে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী এসব কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, খালেদা জিয়াসহ দণ্ডিত সকল অপরাধীর কারাগার থেকে বের করার দাবি আইন আদালতকে অস্বীকার করার শামিল। গণতন্ত্রের প্রতি বৃদ্ধাঙ্গুলি দেখানোর শামিল। ড. কামাল হোসেন ও বি চৌধুরীরা বিএনপি-জামায়াতের দুষ্কর্ম থেকে রক্ষা এবং তাদেরকে রাজনীতিতে পুনর্বাসন করার প্রকল্প হাতে নিয়েছে। এটা কোনভাবেই সরকার মেনে নেবে না বলেও তিনি সাফ জানিয়ে দেন।

জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, সাধারণ সম্পাদক আব্দুল আলীম স্বপন, যুগ্ম সাধারণ সম্পাদক জিল্লুর রহমানসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পরে মন্ত্রী কুষ্টিয়ার মিরপুর উপজেলা অডিটোরিয়ামে ৪৭তম জাতীয় স্কুল, কলেজ, মাদ্রাসা ও কারিগরি শিক্ষার্থীদের ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন।

(ঢাকাটাইমস/২৩সেপ্টেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :