বরিশালে সেরা পাঁচ জয়িতাকে সম্মাননা

ব্যুরো প্রধান, বরিশাল
 | প্রকাশিত : ২৩ সেপ্টেম্বর ২০১৮, ১৯:৫৭

‘তোমরাই বাংলাদেশের বাতিঘর’ এই স্লোগানকে সামনে রেখে বরিশালে বিভিন্ন ক্ষেত্রে তৃনমূল পর্যায়ে অবদান রাখার জন্য সেরা পাঁচ নারীকে জয়িতা অ্যাওয়ার্ড প্রদান করা হয়েছে।

রবিবার দুপুরে নগরীর অশ্বিনী কুমার হলে মহিলাবিষয়ক অধিদপ্তরের আয়োজনে বিভাগীয় প্রশাসনের সহযোগিতায় সম্মাননা অনুষ্ঠানে জেলা মহিলাবিষয়ক কর্মকর্তা রাশিদা বেগমের সভাপতিত্ব প্রধান অতিথি ছিলেন বিভাগীয় কমিশনার রাম চন্দ্র দাস।

তৃণমূল পর্যায়ে বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখা বরিশাল বিভাগের পাঁচজন জয়িতাদের মধ্যে অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী মাকসুদা বেগম, শিক্ষা ও চাকরির ক্ষেত্রে প্রিয়ংবদা ভট্টাচার্য, সফল জননী আনোয়ারা বেগম, নির্যাতন উপেক্ষা করে নতুন উদ্যমে জীবন শুরুর জন্য হাসিনা বেগম, সমাজ উন্নয়নে অসামান্য অবদানের জন্য মায়া রাখাইনকে সম্মাননা প্রদান করা হয়।

এছাড়াও জেলা পর্যায়ে শিক্ষা বিভাগে ঝালকাঠীর ড. কামরুন্নেছা আজাদ, পটুয়াখালীর সেলিনা আক্তার, বরিশালে আয়না সাহা, বরগুনার আজমিরা, ভোলার মনি মৃধাকে সম্মাননা প্রদান করা হয়। নির্যাতন বিভাগে বরিশালের জায়েদা বেগম, পিরোজপুরের হাসি বেগম, ভোলার আফিয়া খাতুন, বরগুনার নার্গিস আক্তার, ঝালকাঠির আনোয়ারা বেগমকে, অর্থনীতি বিভাগে বরগুনার জেসমিন আরা, পটুয়াখালীর লাইজু, ঝালকাঠির সাইফা আলম গাজী, পিরোজপুরের শাম্মি আক্তার, ভোলার রুমানা জেসমিনকে, সফল জননী বিভাগে পিরোজপুরের গীতা, ভোলার রওশন আরা বেগম, বরিশালের জাহান আরা মজুমদার, বরগুনার আম্বিয়া খাতুন, পটুয়াখালীর শাহনাজ পারভীনকে, সমাজ উন্নয়নের ক্ষেত্রে পিরোজপুরের দিলরুবা মিলন নাহার, ভোলার মমতাজ বেগম, ঝালকাঠির রমা রানী দাস, পটুয়াখালীর কহিনুর এবং বরিশালের কহিনুর বেগমকে সংবর্ধনা দেয়া হয়েছে।

এবছর বিভাগীয় পর্যায়ে পাঁচজনকে ও জেলা পর্যায়ে ২৫ জনকে সম্মাননা প্রদান করা হয়। এদের হাতে ক্রেস্ট তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি।

(ঢাকাটাইমস/২৩সেপ্টেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত