ফাইনালে ভারত, আফগানিস্তানের বিদায়

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ সেপ্টেম্বর ২০১৮, ০৩:৩৫

এশিয়া কাপে রবিবার সুপার ফোরের ম্যাচে আফগানিস্তানকে তিন রানে হারিয়েছে বাংলাদেশ। আর পাকিস্তানকে নয় উইকেটে হারিয়েছে ভারত। আজকের ম্যাচে জয়ের মাধ্যমে ফাইনালে খেলার আশা টিকিয়ে রাখল বাংলাদেশ। আর বিদায় নিশ্চিত হয়ে গেল আফগানিস্তানের। অন্যদিকে, আজ জয়ের মাধ্যমে ফাইনাল নিশ্চিত করে ফেলেছে ভারত।

আগামী ২৬ সেপ্টেম্বর সুপার ফোর পর্বের শেষ দিন পাকিস্তানের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। এই ম্যাচে যে দল জয় পাবে তারা ফাইনালে ভারতের মুখোমুখি হবে। আগামী ২৫ সেপ্টেম্বর সুপার ফোরের ম্যাচে মুখোমুখি হবে ভারত ও আফগানিস্তান। ভারতের জন্য এই ম্যাচটি নিয়মরক্ষার। আর আফগানিস্তানের জন্য এটি সান্ত্বনার জয় খোঁজার ম্যাচ।

রবিবার এশিয়া কাপের সুপার ফোরের ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে টস জিতে ব্যাট করতে নেমে নির্ধারিত ৫০ ওভারে সাত ‍উইকেটে ২৪৯ রান সংগ্রহ করে বাংলাদেশ। পরে আফগানিস্তান ব্যাট করতে নেমে নির্ধারিত ৫০ ওভারে সাত উইকেটে ২৪৬ রান সংগ্রহ করে।

অন্য ম্যাচে ভারতের বিপক্ষে টস জিতে ব্যাট করতে নেমে নির্ধারিত ৫০ ওভারে সাত উইকেটে ২৩৭ রান সংগ্রহ করে পাকিস্তান। পরে ভারত ব্যাট করতে নেমে ৩৯.৩ ওভারে এক উইকেট হারিয়ে জয় তুলে নেয়।

(ঢাকাটাইমস/২৪ সেপ্টেম্বর/এসইউএল)

 

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত