জেরোনার বিপক্ষে বার্সার হোঁচট

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ সেপ্টেম্বর ২০১৮, ০৮:৩৬

লা লিগায় ঘরের মাঠে জিরোনার বিপক্ষে হোঁচট খেল বর্তমান চ্যাম্পিয়ন বার্সেলোনা। লিওনেল মেসির গোলে এগিয়ে থাকা বার্সার হঠাৎই দুই গোল খেয়ে বসে। তবে শেষের দিকে জেরার্ড পিকের গোলে কোনো মতে শেষ রক্ষা হয় এরনেস্তো ভালভেরদের শিষ্যদের।

রবিবার বাংলাদেশ সময় রাতে হওয়া ম্যাচটিতে ২-২ গোলে ড্র করে বার্সেলোনা। বার্সার হয়ে গোল করেন মেসি এবং পিকে। আর অতিথিদের হয়ে দুইবার জালের দেখা পান  স্তুয়ানি।

ক্যাম্প ন্যুতে ম্যাচের শুরু থেকেই দারুণ ভাবে অতিথিদের সামলায় বার্সেলোনা। ১২তম মিনিটে জালের দেখা পাওয়ার সুযোগ ছিল স্বাগতিকদের। কিন্তু মেসির করা শট ঠেকিয়ে দেন প্রতিপক্ষের গোল রক্ষক।

১৯তম মিনিটে প্রথম এগিয়ে যায় বার্সেলোনা। দুজন ডিফেন্ডারের মধ্যে থেকে বল বের করে নিয়ে ডি-বক্সের দিকে পাঠান মিডফিল্ডার আর্তুরো ভিদাল। ছুটে এসে বাঁ পায়ের শটে লক্ষ্যবেধ করেন লিওনেল মেসি।

প্রথমার্ধের শেষের দিকে ছয় মিনিটের মাথায় পরপর দুই গোলে এগিয়ে যায় জিরেনা। ডি-বক্সের মুখে পাওয়া বল এগিয়ে গিয়ে কোনাকুনি শটে ঠিকানায় পাঠান উরুগুয়ের ফরোয়ার্ড ক্রিস্তিয়ান স্তুয়ানি।

পাঁচ মিনিট পর আবারও ক্রিস্তিয়ান স্তুয়ানি ভেলকি।পুরো ক্যাম্প শিবিরকে স্তব্ধ করে নিজের জোড়া গোল করেন তিনি।

চাপে পড়ে যাওয়া বার্সেলোনা শিবিরে স্বস্তি ফিরে দ্বিতীয়ার্ধে। ৬৩তম মিনিটে জেরার্ড পিকে হেডে করা গোল রক্ষা করে বার্সেলোনাকে।

 (ঢাকাটাইমস/২৪সেপ্টেম্বর/এইচএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত