তুমি সত্যিকারের চ্যাম্পিয়ন, স্ত্রীকে মুশফিক

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ সেপ্টেম্বর ২০১৮, ১০:৪৫

নিজেদের বাঁচা-মরার লড়াইয়ে রবিবার আফগানিস্তানের বিপক্ষে অবিস্মরণীয় জয় পেয়েছে বাংলাদেশ। এই জয়টা সবার কাছে গুরুত্বপূর্ণ হলেও সবার চেয়ে বেশি স্মরণীয় ছিল মুশফিকুর রহিমের। কারণ ২৪ সেপ্টেম্বর মুশফিকুর রহিমের চতুর্থ বিবাহবার্ষিকী। জীবনের এই বিশেষ দিন জয় দিয়ে উদযাপন করলেন মিস্টার ডিপেন্ডেবল।

রবিবার ম্যাচ জয়ের শেষে ক্যারিবিয়ান তারকা ব্রাভোর সেই বিখ্যাত নাচ ‘চ্যাম্পিয়ন’ ভঙ্গিতে মেতে উঠলেন মুশফিক। এরপর নিজের বিশেষ দিনের আনন্দের কথা সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করলেন মুশফিকুর রহিম। আর নিজের স্ত্রীকেই তার জীবনের সত্যিকারের চ্যাম্পিয়ন বলে উল্লেখ করলেন এই তারকা।

২০১৪ সালের ২৪ সেপ্টেম্বর মাহমুদউল্লাহ রিয়াদের শ্যালিকা জান্নাতুল কিফায়াত মন্ডিকে বিয়ে করেন মুশফিক। ২০১৭ সলের ৫ ফেব্রুয়ারি তাদের ঘরে আসে প্রথম সন্তান শাহরুজ রহিম মায়ান।

একমাত্র ছেলে মায়ার আর স্ত্রীকে নিয়ে একটি ছবি পোস্ট করে সামাজিক যোগাযোগ মাধ্যমে মুশফিক লিখেছেন, ‘সত্যি বলছি প্রিয়তমা আমি অনেক বেশি সৌভাগ্যবান যে তোমাকে আমার অর্ধাঙ্গিনী হিসেবে পেয়েছি। যদিও আমি তোমার জন্যে যথেষ্ট করতে পারিনি। তবে সর্বশক্তিমানকে ধন্যবাদ। সবাই হয়তো বলবে তুমি আমাকে স্বামী হিসেবে পেয়ে ভাগ্যবান কিন্তু আমি বলবো তোমাকে আমার স্ত্রী হিসেবে পেয়ে আমি সৌভাগ্যবান। সৃষ্টিকর্তা তোমার মাধ্যমে আমাদেরকে শ্রেষ্ঠ উপহার, আমাদের সন্তান মায়ানকে দিয়েছেন।’

’তুমি শুধুমাত্র একজন স্ত্রী নও, তুমি সত্যিকারের একজন চ্যাম্পিয়ন। আমি তোমার কাছ থেকে অনেক কিছু শিখেছি, কিভাবে ত্যাগ স্বীকার করতে হয়, কিভাবে সব গুছাতে হয়। গত কয়েক বছর ধরে আমার সাথে থাকার জন্য ও আমাকে সহ্য করার জন্য অনেক অনেক ধন্যবাদ। আমি সৃষ্টিকর্তার কাছে দোয়া করি আমরা যেন মৃত্যুর পরে জান্নাতেও একসাথেই থাকতে। বিবাহবার্ষিকীর অনেক অনেক শুভেচ্ছা সুইটহার্ট। তুমি জানো আমি তোমাকে কতটা মিস করছি।’

(ঢাকাটাইমস/২৪সেপ্টেম্বর/এইচএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত