গোপালগঞ্জে দেশীয় অস্ত্রসহ গ্রেপ্তার ৪

নিজস্ব প্রতিবেদক,গোপালগঞ্জ
 | প্রকাশিত : ২৪ সেপ্টেম্বর ২০১৮, ১৪:০৯

গোপালগঞ্জের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ১৭টি রামদা, একটি মোটরসাইকেল ও বিভিন্ন মালামালসহ চারজনকে গ্রেপ্তার করেছে মাদকবিরোধী টাস্ক ফোর্স।

রবিবার রাতে কাশিয়ানী উপজেলার বিভিন্ন স্থানে থেকে এদের গ্রেপ্তার করা হয়।

গোপালগঞ্জের নির্বাহী ম্যাজিস্ট্রেট শোভন সরকার জানান, সারাদেশের মত গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার বিভিন্ন স্থানে মাদকবিরোধী অভিযান চালানো হয়। এসময় বরাশুর থেকে একটি মোটরসাইকেলসহ এই চারজনকে গ্রেপ্তার করা হয়ে। এর মধ্যে ফরহাদ হোসেন পলাশ নামে একজনের কাছ থেকে বিভিন্ন ধরনের অবৈধ কাগজপত্র উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণের জন্য গোপালগঞ্জ সদর থানাকে নির্দেশ দেয়া হয়েছে।

গ্রেপ্তাররা হলেন- কাশিয়ানী উপজেলার বড়াশুর গ্রামের আশিক খাঁ, একই গ্রামের সোহেল চৌধুরী, একই উপজেলার চরভাটপাড়া গ্রামের মহসিন খান এবং একই গ্রামের ফরহাদ হোসেন পলাশ।

পরে আশিক খাঁর স্বীকারোক্তিতে তার বাড়িতে অভিযান চালিয়ে ১৭টি দেশীয় অস্ত্র উদ্ধার (রামদা ও ছুরি) করা হয়।

অপরদিকে, একই উপজেলার কাশিয়ানীর কালনা ফেরিঘাট থেকে চাকরিচ্যুত বিজিবি সদস্য ফরহাদ হোসেন পলাশকে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ থেকে ও গোপালগঞ্জ শহরের জনতা রোডের ভাড়া বাসায় অভিযান চালিয়ে বিভিন্ন সিল, ইউনিয়ন পরিষদের সনদপত্র ও রেলে চাকরি দেবার কাগজপত্র উদ্ধার করা হয়।

গোপালগঞ্জ মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক চৌধুরী ইমরুল হাসান জানান, গ্রেপ্তারদের কাছে মাদক রয়েছে এমন খবর পেয়ে আমরা মাদকবিরোধী অভিযানে যাই। কিন্তু, গিয়ে দেখি সেখানে দেশীয় অস্ত্রের ঝনঝনানি রয়েছে। তখন আমরা মাদকবিরোধী ট্যাক্স ফোর্সের সমন্বয়ে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করি এবং দেশীয় অস্ত্র-শস্ত্র আটক করি। এ ঘটনায় কাশিয়ানী থানায় মামলা হয়েছে।

সহকারী পুলিশ সুপার (সার্কেল)ছানোয়ার হোসেন বলেন, অভিযোগকারী তিনজনের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা হয়েছে। তাদের সোমবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/২৪সেপ্টেম্বর/পিএম/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :