টাঙ্গাইলে ৮৮ কেজি গাঁজাসহ তিন কারবারি আটক

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল
 | প্রকাশিত : ২৪ সেপ্টেম্বর ২০১৮, ২০:২৯

টাঙ্গাইলে ৮৮ কেজি গাঁজা ও একটি প্রাইভেটকারসহ তিন মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-১২। সোমবার সকালে সংবাদ সম্মেলনের মাধ্যমে টাঙ্গাইল র‌্যাব-১২ সিপিসি-৩ কোম্পানি কমান্ডার রবিউল ইসলাম এ তথ্য জানান। 

আটকরা হলেন- কুমিল্লা জেলার দেবীদ্বার উপজেলার রসুলপুর গ্রামের মামুন মিয়া, ঝালকাঠির রাজাপুর উপজেলার রাজাপুর বাকরি বাজার এলাকার রিয়াদ, বরিশালের গৌরনদী উপজেলার কমলাপুর গ্রামের রুবেল হোসেন।

কোম্পানি কমান্ডার রবিউল ইসলাম বলেন, রবিবার দুপুরে কালিহাতী উপজেলার নারান্দিয়া ইউনিয়নের বাঁশজানা এলাকা থেকে তাদের আটক করা হয়।  ঢাকা থেকে প্রাইভেটকারযোগে বিপুল পরিমাণ গাঁজা প্রবেশ করছে এমন সংবাদে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের নগর জলফৈ বাইপাস এলাকায় চেক পোস্ট বসিয়ে প্রত্যেকটি গাড়ি তল্লাশি করতে থাকে র‌্যাব সদস্যরা। এমন সময় একটি কালো রঙের প্রাইভেটকার র‌্যাব সদস্যদের সিগনাল না মেনে দ্রুত গতিতে এগিয়ে যায়। পরে র‌্যাব সদস্যরা ওই প্রাইভেটকারের পিছু নিয়ে কালিহাতী উপজেলার নারান্দিয়া ইউনিয়নের বাঁশজানা এলাকায় গিয়ে তাদের আটক করতে সক্ষম হয়। এসময় তাদের কাছ থেকে ৮৮ কেজি গাঁজা, একটি প্রাইভেটকার, পাঁচটি মোবাইল ফোন ও নগদ দুই হাজার ৪৬৫ টাকা উদ্ধার করা হয়। ৮৮ কেজি গাঁজার মূল্য আনুমানিক ১১ লাখ ৪৪ হাজার টাকা বলেও তিনি জানান।

(ঢাকাটাইমস/২৪সেপ্টেম্বর/আরকে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত