এনটিআরসিএ’র নতুন চেয়ারম্যান খান মোহাম্মদ বিলাল

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ সেপ্টেম্বর ২০১৮, ২০:৩৯

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা খান মোহাম্মদ বিলালকে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষের (এনটিআরসিএ) চেয়ারম্যান নিয়োগ দিয়েছে সরকার।

সোমবার এই নিয়োগ দিয়ে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে আদেশ জারি করা হয়েছে। এছাড়া আরও ৭ অতিরিক্ত সচিব ও অতিরিক্ত সচিব পদমর্যাদার কর্মকর্তার দপ্তর বদল করা হয়েছে।

অবসরোত্তর ছুটিতে (পিআরএল) যাওয়ার সুবিধার্থে গত ১৮ সেপ্টেম্বর এনটিআরসি’র চেয়ারম্যান এ এম এম আজহারকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) করা হয়।

অন্যদিকে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগের অতিরিক্ত সচিব মোস্তাফিজুর রহমান ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা নিয়োগ পেয়েছেন।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব রণজিৎ কুমার সেনকে বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষের নির্বাহী সদস্য, ওএসডি অতিরিক্ত সচিব মো আবু বক্কর ছিদ্দিককে সমাজসেবা অধিদপ্তরের পরিচালক, ওএসডি অতিরিক্ত সচিব সৈয়দ তওহিদুর রহমানকে বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষের বিওআই-এর ১৪ তলা বিল্ডিং নির্মাণ প্রকল্পের পরিচালক নিয়োগ দেওয়া হয়েছে।

তথ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. আবুল হোসেনকে পরিসংখ্যান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগের অতিরিক্ত সচিব হিসেবে বদলি করা হয়েছে।

জনপ্রশাসন মন্ত্রণালয়ে বদলির আদেশাধীন নৌপরিবহন মন্ত্রণালয় অতিরিক্ত সচিব মোহাম্মদ আব্দুল মান্নান এবং কৃষি বিপণন অধিদফতরের মহাপরিচালক মো. মাহবুব আহমেদকে বাস্তবায়ন পরিবীক্ষণ ও মূল্যায়ন বিভাগে সংযুক্তি দেয়া  হয়েছে।

ঢাকাটাইমস/২৪সেপ্টেম্বর/এমএম/ডিএম

সংবাদটি শেয়ার করুন

প্রশাসন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত