অপহৃত দুই মাদ্রাসাছাত্রসহ শিক্ষক আটক

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ সেপ্টেম্বর ২০১৮, ২০:৫১

কিশোরগঞ্জের ভৈরবে দুই মাদ্রাসা শিক্ষার্থীকে অপহরণ চেষ্টায় একজনকে আটক করেছে পুলিশ। আটক ব্যক্তি ময়মনসিংহ সদরের ইয়াহিয়া।

সোমবার বেলা ১১টার দিকে ঢাকা-সিলেট মহাসড়ক সংলগ্ন দুর্জয় মোড় এলাকা থেকে তাকে আটক করা হয়। তিনি ভৈরব শহরের লক্ষীপুর সায়েব আলী মদীনাতুল এতিমখানার শিক্ষক।

অপহৃত মাদ্রাসাছাত্ররা হলো- সারোয়ার (১২) ও শাহীন মিয়া (১৪)। এ দুজন ভৈরব রানীর বাজার এলাকার জনাব আলী হাফিজিয়া মাদ্রাসার ছাত্র।

দুপুরে শহরের নিউটাউন এলাকার একটি বাসা থেকে দুই ছাত্রকে উদ্ধারসহ ওই শিক্ষককে পুলিশ আটক করে থানায় নিয়ে আসে পুলিশ।

এ ব্যাপারে মাদ্রাসাছাত্র সারোয়ারের পিতা সোহেল মিয়া বিকালে থানায় একটি অভিযোগ দেন।

ঘটনার বিবরণে জানা গেছে, মাদ্রাসার ওই দুই ছাত্র গত শনিবার দুপুরে ঘোরাঘুরি করতে ভৈরব রেলওয়ে স্টেশনে যায়। এসময় ওই শিক্ষক রেলস্টেশন মসজিদ থেকে নামাজ পড়ে দুই ছাত্রকে দেখে তাদের পরিচয় জানতে চান। তারা পরিচয় দিলে ফুসলিয়ে ওই শিক্ষক দুইজনকে তার নিউটাউনের বাসায় নিয়ে পুলিশের ভয় দেখিয়ে আটকিয়ে রাখেন। পরদিন রবিবার দুই ছাত্রকে নিয়ে নরসিংদীর রায়পুরা এলাকায় মাদ্রাসার চাঁদা কালেকশন করেন।

এদিকে জনাব আলী মাদ্রাসার শিক্ষকরা দুই ছাত্র নিখোঁজের খবর তাদের পরিবারকে জানালে তারা সবাই ছাত্রদের খোঁজাখুঁজি শুরু করেন।

সোমবার দুপুরে শিক্ষক ইয়াহিয়া জনাব আলী মাদ্রাসার শিক্ষককে মোবাইলে ফোন করে জানান, নিখোঁজ দুইজন ছাত্র তার সন্ধানে আছে এবং কিছু টাকা দিলে তিনি ছাত্রদের উদ্ধার করে দেবেন। তার কথায় রাজি হয়ে শিক্ষকরা ঠিকানা পেয়ে ভৈরব শহরের নিউটাউনে তার বাসায় এলে প্রতিবেশী লোকজন অপহরণকারী শিক্ষককে আটক করার পর বাসা থেকেই দুই ছাত্রকে উদ্ধার করা হয়। পরে ভৈরব থানাকে  ঘটনা জানালে পুলিশ এসে দুই ছাত্রকে উদ্ধারসহ ওই শিক্ষককে গ্রেপ্তার করে।

ভৈরব থানার উপ-পরিদর্শক মাজহারুল ইসলাম জানান, ঘটনাটি অপহরণের ঘটনা। এ ব্যাপারে ছাত্রের পিতা বাদী হয়ে থানায় একটি অভিযোগ দিয়েছেন। ওসি সাহেব অন্য কাজে ব্যস্ত থাকায় মামলাটি এখনও থানায় রেকর্ড করা হয়নি। তিনি  (ওসি)  রাতে থানায় এলে এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।

(ঢাকাটাইমস/২৪সেপ্টেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত