ডেঙ্গুতে আক্রান্ত ভারতী সিং

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৫ সেপ্টেম্বর ২০১৮, ০৯:০১ | প্রকাশিত : ২৫ সেপ্টেম্বর ২০১৮, ০৮:৫০
ছবিতে কমেডি অভিনেত্রী ভারতী সিং ও তার স্বামী হর্ষ লিম্বাছিয়ার

ডেঙ্গুতে আক্রান্ত হয়েছেন ভারতের টেলিভিশন জগতের কমেডি কুইন ভারতীয় সিং। শুধু তিনিই নন, একই সমস্যা তার স্বামী হর্ষ লিম্বাছিয়ারও। ডেঙ্গুতে আক্রান্ত হয়ে গত রবিবার থেকে তারা দুজনেই মুম্বাইয়ের ধীরুভাই আম্বানি হাসপাতালে ভর্তি রয়েছেন।

দিন চারেক আগে তারা হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। তাও আবার দুজনেই একসঙ্গে। প্রচণ্ড জ্বর ও ব্যথায় কাবু হয়ে যান তারকা দম্পতি। হাসপাতালে যাওয়ার পর রক্ত পরীক্ষা করে চিকিৎসকরা জানায়, তাদের ডেঙ্গু হয়েছে। এখনও তারা চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন।

সালমান খান সঞ্চালিত জনপ্রিয় টিভি রিয়েলিটি শো ‘বিগ বস’-এর ১২তম সিজনে তারকা দম্পতি হিসেবে প্রতিযোগিতা করার কথা ছিল ভারতী সিং ও তার স্বামী হর্ষ লিম্বাছিয়ার। গোয়ায় এবারের সিজনের গ্র্যান্ড লঞ্চে সালমান খান তাদের সেভাবেই পরিচয় করিয়ে দিয়েছিলেন। কিন্তু কোনও এক অজানা কারণে পরবর্তীতে তাদের আর ‘বিগ বস’ হাউসে দেখা যায়নি।

জনপ্রিয় তারকা দম্পতির হঠাৎ এই অনুপস্থিতি ঘিরে উঠছে নানা প্রশ্ন। হচ্ছে নানা আলোচনা-সমালোচনাও। গ্র্যান্ড লঞ্চে কেন তাদের পরিচয় করিয়ে দেয়া হল, কেনই বা তারা ‘বিগ বস’-এর ঘরে যাচ্ছেন না- এমন সব প্রশ্নের উত্তর খুঁজছেন সমালোচকরা। অনেকে মনে করছেন, নিছক পাবলিসিটির জন্যই তাদের আনা হয়েছিল।

এই পাবলিসিটির বিষয়টাকে অনেকেই সমর্থন করেছেন। কেননা ভারতী সিং যে ধরণের তারকা, তাতে তাকে ‘বিগ বিস’-এর এবারের সিজনের বিজ্ঞাপনের জন্য কাজে লাগাতেই পারেন সঞ্চালক সালমান খান। টিভি জগতের কমেডি কুইন বলা হয় ভারতীকে। অভিনয় করতে দেখা গেছে কয়েকটি বলিউড ছবিতেও।

টিভি জগতের জনপ্রিয় সব অনুষ্ঠান সঞ্চালনা করে প্রচুর খ্যাতি কুড়িয়েছেন এই ভারতী সিং। সব অনুষ্ঠানেই তিনি পুরোদস্তুর একজন কমেডিয়ানের ভূমিকায় নেমে পড়েন। চলতি সিজনের `India Got Talent’ সঞ্চালনা করার কথা রয়েছে তার। এছাড়া কালার্সের ‘খাঁতরো কি খিলাড়ি’ শো সঞ্চালনায়ও থাকবেন তিনি। সঙ্গে থাকবেন তার স্বামীও।

ভারতী সিং ও হর্ষ লিম্বাছিয়ার বিয়ে হয়েছিল গত বছরের ডিসেম্বরে। বলিউড সূত্রে খবর, দীর্ঘদিন প্রেম করার পর বিয়ে পিঁড়িতে বসেন এ তারকা দম্পতি। তাদের বিয়ের অনুষ্ঠানে টিভি জগতের প্রায় সব তারকাই উপস্থিত ছিলেন। ভারতীর মতো তার স্বামীও একজন টিভি সঞ্চালক।

ঢাকাটাইমস/২৫ সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :