জবি মিডিয়া ক্লাবের সভাপতি সরোয়ার, মহিউদ্দিন সম্পাদক

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১৬:৫১

বিভিন্ন গণমাধ্যমে সাংবাদিকতায় কর্মরত জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) প্রাক্তন শিক্ষার্থীদের নিয়ে গঠিত জবি মিডিয়া ক্লাবের কমিটি হয়েছে।

২৫ সদস্য বিশিষ্ট প্রথম কার্যনির্বাহী কমিটিতে ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের (ক্র্যাব) সাধারণ সম্পাদক ও দৈনিক কালের কন্ঠের জ্যেষ্ঠ প্রতিবেদক সরোয়ার আলম সভাপতি ও জিটিভির মহিউদ্দিন আহমেদ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

সোমবার দিবাগত রাতে এক সাধারণ সভায় উপস্থিত সদস্যদের মতামতের ভিত্তিতে একটি পূর্নাঙ্গ কমিটি ও ক্লাবের গঠনতন্ত্র অনুমোদন দেওয়া হয়।

কমিটিতে আলাউদ্দিন আরিফ (বাংলা টিভি) সিনিয়র সহ-সভাপতি, আতাউর রহমান (সমকাল) সহ-সভাপতি, আকতার হোসেন (ভোরের ডাক) সিনিয়র যুগ্ন-সাধারণ সম্পাদক, কাজী জেবেল (যুগান্তর) যুগ্ন-সাধারণ সম্পাদক, এসকে রেজা পারভেজ (রাইজিংবিডি) কোষাধ্যক্ষ, মহসীন ব্যাপারী (বাসস) সাংগঠনিক সম্পাদক, রাশিম মোল্লা (মানবজমিন) দপ্তর সম্পাদক, আক্তার হোসেন (সংগ্রাম) প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক, আসাদ রহমান (আমাদের সময়) প্রচার ও প্রকাশনা সম্পাদক, জাকির হোসেন (আজকালের খবর) ক্রীড়া ও সাংস্কৃতি সম্পাদক, মাসুদ রানা (বিটিভি) সমাজ সেবা ও কল্যাণ সম্পাদক ও শাহনাজ পারভীন এলিস (ইন্ডিপেনডেন্ট টিভি) নারী বিষয়ক সম্পাদক মিনোনীত হয়েছেন।

এছাড়া আব্দুল হাই তুহিন (সংবাদ প্রতিদিন), নাজমুল ইসলাম (শেয়ার বিজ), সৈকত সাদিক (দেশ টিভি), কাজী মোস্তাফিজ (দুরন্ত বিডি), শহিদুল ইসলাম রাজি (নয়াদিগন্ত), সোলাইমান সালমান (ডেইলি সান), জুনায়েদ শিশির (বার্তা২৪), কাজী মোবারক হোসেন (বিডিনিউজ), আরিফ হোসেন (চ্যানেল নাইন), উৎপল দাস (ভোরের পাতা) ও গোলাম মোস্তফা (জনকন্ঠ) কার্যনির্বাহী সদস্য মনোনীত হয়েছেন।

ঢাকাটাইমস/২৫সেপ্টেম্বর/বিইউ/ডিএম

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিক্ষা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :