অপহরণের ১০১ দিন পর স্কুলছাত্রী উদ্ধার

আঞ্চলিক প্রতিনিধি, ময়মনসিংহ
 | প্রকাশিত : ২৫ সেপ্টেম্বর ২০১৮, ২১:১৭

ময়মনসিংহের গফরগাঁও থেকে অপহৃত ৯ম শ্রেণির এক ছাত্রীকে ১০১ দিন পর উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার বিকালে গাজীপুরের শ্রীপুর উপজেলার টেকিরবাড়ি তাঁতীর বাজার এলাকা থেকে গফরগাঁও থানার উপ-পরিদর্শক আহসান হাবিবের নেতৃত্বে একদল পুলিশ ওই ছাত্রীকে উদ্ধার করে। এ সময় অপহরণকারী সুজনকেও গ্রেপ্তার করে পুলিশ।

অপহৃতা মর্জিয়া আক্তারের (১৪) বাড়ি ময়মনসিংহের গৌরীপুর উপজেলার ভাংনাবাড়ি কুলিয়ারচর গ্রামে। সে ওই এলাকার আব্দুছ ছালামের মেয়ে।

পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, গত ১০ জুন অপহৃতা মর্জিয়া গফরগাঁওয়ের চরমছলন্দ এলাকায় তার বোনের বাড়িতে বেড়াতে আসে। ১৬ জুন বোনের বাড়ির সামনে থেকে গফরগাঁও পৌর এলাকার রাঘাইচটি গ্রামের সুজন তার সহযোগীদের সহায়তায় মেয়েটিকে একটি মাইক্রোবাসে তুলে নিয়ে যায়। পরে পরিবারের লোকজন বিভিন্নস্থানে খোঁজ করে উদ্ধারে ব্যর্থ হয়ে গত ২২ জুন অপহৃতার বড় ভাই মাহমুদুল হাসান বাদী হয়ে গফরগাঁও থানায় মামলা করেন।

মামলার তদন্ত কর্মকর্তা উপপরিদর্শক আহসান হাবীব বলেন, টানা তিন দিন লাগাতার অভিযানের পর অপহৃতাকে উদ্ধার করতে সক্ষম হই। অপহৃতাকে তার পরিবারের লোকজনের হাতে তুলে দেয়া হয়েছে। অপহরণকারীকে অপহরণ মামলায় গ্রেপ্তার দেখিয়ে জেলহাজতে পাঠানো হবে।

(ঢাকাটাইমস/২৫সেপ্টেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :