দেড় কোটি ডলার বিদেশি বিনিয়োগ পেল সহজ ‌

বিজ্ঞান ও তথ্যপ্রযু‌ক্তি প্র‌তি‌বেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১৬:৪৯

দেশের অ্যাপভিত্তিক রাইড শেয়ারিং প্লার্টফর্ম ‘সহজ’ দেড় কোটি ডলারের বিদেশি বিনিয়োগ পেয়েছে। এই বিপুল প‌রিমান অর্থ রাইড শেয়া‌রিংয়ে বি‌নি‌য়োগ করা হ‌বে। সিঙ্গাপুর ও চীনের বিনিয়োগকারীরা সহজে এ বিনিয়োগ করেছে।

বুধবার রাজধানীর এক‌টি হো‌টে‌লে অা‌য়ো‌জিত সংবাদ স‌ম্মেলনে সহ‌জের বি‌নি‌য়োগ প্রা‌প্তির কথা জানান সহ‌জের প্রধান নির্বাহী কর্মকর্তা মালিহা ক‌া‌দির।

‌তিনি ব‌লেন, দেড় কো‌টি ডলার বি‌দে‌শি বি‌নি‌য়োগ পে‌য়ে‌ছে সহজ। দে‌শের অাই‌সি‌টি খা‌তে এটাই সব‌চে‌য়ে বড় বিনি‌য়োগ। অামা‌দের এখন মূল কাজ রাইড শেয়া‌রিং প্লাটফর্ম হি‌সে‌বে সহজ‌কে জন‌প্রিয় করা। ত‌বে অামরা সহ‌জের টি‌কে‌টিং প্লাটফর্মটা‌কেও ধ‌রে রাখ‌ব।

মা‌লিহা জানান, অ‌চি‌রেই ঢাকা ছাড়াও অন্যান্য শহ‌রে সহ‌জের সেবা চালু হ‌বে। অন্যান্য রাইড শেয়া‌রিং প্লাটফর্মের মত বিমা সু‌বিধা ও অন্যান্য সু‌বিধা চালু করা হ‌বে।

মা‌লিহা জানান, সিঙ্গাপুরের গোল্ডেন গেইট ভেঞ্চারস কোহ বুন হোয়ি, চীনের লিনিয়ার ভিসি ও ৫০০ স্টার্টআপস এবং সিঙ্গাপুরভিত্তিক অ্যাঞ্জেল ইনভেস্টর কোহ বুন হুয়ি সহ‌জে বি‌নি‌য়োগ করে‌ছে।

২০১৪ সালে অনলাইনে বাসের টিকিট বিক্রি সেবাদাতা প্রতিষ্ঠান হিসেবে সহজের যাত্রা শুরু হয়। চলতি বছরের জানুয়ারিতে প্রতিষ্ঠানটি অন ডিমান্ড রাইড শেয়ারিং শুরু ক‌রে। দিকে ঝুঁকে। সম্প্রতি তারা গাড়িসেবাও দিচ্ছে।

সংবাদ সম্মেল‌নে সহ‌জে বিনি‌য়োগকারী প্র‌তিষ্ঠা‌নের প্র‌তি‌নি‌ধিরা উপ‌স্থিত ছি‌লেন।

(ঢাকাট‌াইমস/২৩‌সে‌প্টেম্বর/এ‌জেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :