প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ে ইয়ুথ সামিট ২০১৮ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৭ সেপ্টেম্বর ২০১৮, ১০:০৯ | প্রকাশিত : ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১৯:১৭

বেসরকারি বিশ্ববিদ্যালয় প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের উদ্যোগে ইয়ুথ ইন ইনোভেশন টু অ্যাচিভ এসডিজি এ্যন্ড ইয়ুথ ইন ট্যুরিজম টু অ্যাচিভ এসডিজি শীর্ষক ইয়ুথ সামিট ২০১৮ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বিশ্ববিদ্যালয়ের আইকিউএসি কনফারেন্স সেন্টারে সকাল ১১ টায় অনুষ্ঠিত হয়েছে। এতে সহযোগিতায় ছিল বেটার বাংলাদেশ ফাউন্ডেশন (বিবিএফ)।

অনুষ্ঠানে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু প্রধান অতিথি ও তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী জোনায়েদ আহমেদ পলক অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। সভাপতিত্ব করেন প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের উপাচার্য আবদুল হান্নান চৌধুরী।

এছাড়া নরওয়ের রাষ্ট্রদূত মিস সিডসেল ব্লিকেন, সংযুক্ত আরব আমিরাতের রাষ্ট্রদূত সাঈদ মোহাম্মেদ আল মোহাইরী, অস্ট্রেলিয়ার উপ-রাষ্ট্রদূত মিস পেনি মরটন এবং প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা এবং প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান এম. এ. খালেক উপস্থিত ছিলেন।

বিবিএফের চেয়ারম্যান মাসুদ এ. খান পরিচালনা ও পরিচালক কানতারা কে. খানের উপস্থাপনায় ইয়ুথ সামিটে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার আবুল কাশেম মোল্লা, স্কুল অব বিজনেস ডিন এএইচএম হাবিবুর রহমান, স্কুল অব সায়েন্স ডিন এজেএম ওমর ফারুক, স্কুল অব ইঞ্জিনিয়ারিং ডিন শেখ মো. হাসানুজ্জামান, বিভাগের প্রধানগণ, শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

ইয়ুথ সামিটে মিডিয়া পার্টনার ছিল একাত্তর টেলিভিশন, রেডিও ফূর্তি, দৈনিক সমকাল ও দ্য ডেইলি স্টার। এছাড়া বাংলাদেশ ট্যুরিজম বোর্ড স্ট্রেটিজিক পার্টনার এবং ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক (ইউসিবি) ব্যাংক পার্টনার ছিল।

ঢাকাটাইমস/২৬সেপ্টেম্বর/ডিএম

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :