বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় মা-মেয়ে নিহত

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ সেপ্টেম্বর ২০১৮, ২০:৫৩

বগুড়ার শাজাহানপুরে সড়ক দুর্ঘটনায় মা ও মেয়ের নিহত হয়েছেন। আহত হয়েছে শিশুসহ চারজন। বুধবার দুপুর পৌনে ১২টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ঠাকুরগাঁও সদরের শাহপাড়ার আব্দুল কাইয়ুমের স্ত্রী জাহেদা বেগম ও তার মেয়ে ছাবিনা বেগম। আহতরা হলেন- নিহত জাহেদার স্বামী আব্দুল কাইয়ুম, নিহত ছাবিনার স্বামী জনি, শিশু পুত্র আরমান ও ট্রাকচালক সোহাগ।

পরে পুলিশ, হাইওয়ে পুলিশ ও বগুড়া ফায়ার সার্ভিস কর্মীরা এসে উদ্ধার কাজ শুরু করে।

ওসি জিয়া লতিফুল ইসলাম জানান, দুপুর পৌনে ১২টার দিকে ঢাকা-বগুড়া মহাসড়কে উপজেলার সাজাপুর ফুলতলা ফটকি এলাকায় ঢাকা থেকে ছেড়ে আসা ঠাকুরগাওগামী রডবোঝাই একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৩-৫২২৫) বিপরীত দিক থেকে আসা একটি খালি ট্রাকের সাথে ধাক্কা লেগে নিয়ন্ত্রণ হারিয়ে সেতুর নিচে খাদে পড়ে যায়। এসময় সেতুর নিচে চাপা পড়ে ট্রাকের দুই যাত্রী মা ও মেয়ে ঘটনাস্থলেই মারা যায়। আহত হয় শিশুসহ চারজন। আহতদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

উপজেলা পরিষদের চেয়ারম্যান সরকার বাদল জানান, নিহতদের পরিবারে লাশ পৌঁছানো ও আহতদের চিকিৎসার জন্য জেলা প্রশাসনের পক্ষ থেকে আর্থিক সহায়তা দেয়া হবে।

অপরদিকে বগুড়ার শিবগঞ্জে পুলিশের পিকআপ গাড়ির সাথে সিএনজির মুখোমুখি সংঘর্ষে পুলিশের এসআইসহ আটজন আহত হয়েছেন। এ দুর্ঘটনায় সিএনজিচালকসহ দুইজনের অবস্থা আশঙ্কাজনক। বুধবার বিকালে শিবগঞ্জ-মহাস্থান রোডের ফায়ার সার্ভিস অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশের এসআই মোস্তাফিজুর রহমান ড্রাইভার আনোয়ার, কনস্টেবল এমদাদ আহত হন। অপর পাঁচজন আহতের নাম পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

শিবগঞ্জ থানার ওসি মিজানুর রহমান জানান, দুর্ঘটনাকবলিত সিএনজিটি উদ্ধার করা হয়েছে। আহতদের বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/২৬সেপ্টেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :