পাবনায় কলেজছাত্রীকে পুড়িয়ে হত্যায় গ্রেপ্তার ২

নিজস্ব প্রতিবেদক, পাবনা
 | প্রকাশিত : ২৬ সেপ্টেম্বর ২০১৮, ২২:২৮

পাবনার সাঁথিয়ায় মুক্তিযোদ্ধা মোজাম্মেল হকের মেয়ে ও সরকারি এডওয়ার্ড কলেজের দর্শন বিভাগের ছাত্রী মুক্তি খাতুনকে আগুনে পুড়িয়ে হত্যা মামলার এজাহারনামীয় দুই আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তার দুই আসামি হলেন- সাঁথিয়া উপজেলার নাগডেমরা গ্রামের ডা. জাহেদ আলী ও তার ছেলে জীবন হোসেন। এদের মধ্যে ডা. জাহেদ মামলার এজাহারভুক্ত দুই নম্বর ও জীবন পঁচিশ নম্বর আসামি। এনিয়ে মামলার মোট ৩২ জন আসামির মধ্যে এজাহারনামীয় ২৪ জনসহ মোট ২৭ জন আসামিকে গ্রেপ্তার করা হলো।

সিনিয়র সহকারী পুলিশ সুপার (বেড়া সার্কেল) আশীষ বিন হাসান জানান, গোপন সংবাদে বুধবার সকালে সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার রাজমান দহপাড়া এলাকা থেকে দুই আসামিকে গ্রেপ্তার করে সাঁথিয়া থানা পুলিশ।

পরে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়। তবে এখনও ধরা ছোঁয়ার বাইরে প্রধান আসামি আব্দুল সালাম।

প্রসঙ্গত, সাঁথিয়া উপজেলার নাগডেমরা গ্রামে রাজনৈতিক ও এলাকার আধিপত্য নিয়ে গত ২০ আগস্ট মুক্তিযোদ্ধা মোজাম্মেল হকের বসতবাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর ও পেট্রল ঢেলে আগুন ধরিয়ে দেন স্থানীয় আওয়ামী লীগ নেতা আব্দুস ছালামের নেতৃত্বে তার সহযোগীরা।

তাদের বাধা দিতে গেলে কলেজছাত্রী মুক্তি খাতুনের শরীরে পেট্রল ঢেলে আগুন দেন হামলাকারীরা। এরপর ৮ দিন ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে চিকিৎসাধীন থাকার পর গত ২৮ আগস্ট মারা যান মুক্তি।

(ঢাকাটাইমস/২৬সেপ্টেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :